×

আলিয়া ভাটের সন্তানসম্ভবার কথা শুনে রেগে তেলে বেগুনে জ্বলে উঠলেন মহেশ ভাট! এটাই বড় কারণ

কাপুর পরিবারে নতুন সদস্য আসবার আনন্দে খুশির বাঁধ ভেঙেছে সকলের মনেই

সারা বলিউড ঘিরে একের পর এক সেলিব্রিটির বিয়ের উইকেট পড়েছে। যার কারণে গোটা বলিউড ঘিরে ছিল এক খুশির আমেজ। আর এই বিবাহ অভিযানের তালিকায় ছিলেন জনপ্রিয় অভিনেতা রনবীর কাপুর ও অভিনেত্রী আলিয়া ভাটের নাম। এই জুটির বিবাহ ছিল সর্বাধিক চর্চিত বিবাহের মধ্যে অন্যতম। অগণিত নেটিজেনদের নজর ছিল এই নব দম্পতির ওপর। তবে সকলকে অবাক করে কিছুদিন আগেই এই দম্পতি জানিয়েছেন তাদের জীবনে নতুন সদস্য আসবার কথা। যা শুনে খুশিতে ভেসেছে সারা বলিপাড়া সহ নেটিজেনরা।

বিয়ের আমেজ যেতে না যেতেই আবার খুশির জোয়ারে ভেসেছে কাপুর ও ভাট পরিবার। পরিবারের নতুন সদস্য আসবার আনন্দে খুশির বাঁধ ভেঙেছে সকলের মনেই। তবে মেয়ের মা হওয়ার খবরে কী প্রতিক্রিয়া মহেশ ভাটের! কি বললেন তিনি, চলুন জেনে নিই।

আলিয়া ভাটের সন্তানসম্ভবা হওয়ার কথা সামনে আসতেই গোটা বলিপাড়া জুড়ে তৈরি হয়েছিল খুশির মহল। এই সুখবরে কতটা খুশি মহেশ ভাট তা জানালেন একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে। তিনি জানান, এই খবরে তিনি ভীষণ খুশি। এটা তার জীবনের সবথেকে বড়ো পাওয়া,যে তার সন্তান মা হতে চলেছে। তিনি আরো বলেন, এভাবেই তাদের বংশ বেড়ে চলুক। সুতরাং বোঝাই যাচ্ছে দাদু হওয়ার আনন্দে কতটা খুশির জোয়ারে ভেসেছেন মহেশ ভাট।

তবে এই খুশির খবরে আনন্দের বাঁধ ভেঙেছে নিতু কাপুরেরও। তিনি বারবার তার খুশির কথা সর্বসমক্ষে প্রকাশ করেছেন। ঠাকুমা হওয়ার আনন্দ প্রকাশের সাথে সাথে তিনি আরো বলেছেন তিনি এখন ব্রহ্মাস্ত্র ও সামসেরা রিলিজের অপেক্ষায় রয়েছেন। অন্যদিকে পরিবারের নতুন সদস্য আসার জন্য দিন গুনছেন সকলেই।

Related Articles