বিনোদন

‘দাদা এই বয়সেও পাখি ধরতে ব্যস্ত’, মধুমিতার সঙ্গে ছবি পোস্ট করতেই হাস্যকর ট্রোলের শিকার মদন মিত্র

টেলিভিশনের একাধিক অভিনেত্রীর সাথে দেখা মিলেছে মদন মিত্রের

‘ছেলেধরা শুনেছি,আজ প্রথম পাখিধরা দেখলাম’,এমনই কটাক্ষের শিকার হয়েছেন বাংলার অন্যতম জনপ্রিয় বিধায়ক মদন মিত্র(Madan Mitra)। এই নামটির সাথে সকলেই পরিচিত। কারণ বিভিন্ন সময় বিভিন্ন কারণে শিরোনামে উঠে আসেন তিনি। আসলে রাজনীতির সাথে যুক্ত থাকলেও ফিল্ম ইন্ডাস্ট্রির সাথেও বেশ ভালোরকম যোগাযোগ রয়েছে তার। যার ঝলক আমরা মাঝেমধ্যেই দেখতে পাই।

সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময় তিনি বিভিন্ন ছবি পোস্ট করেন। যেখানে দেখা যায় একেক সময় একেক অভিনেত্রীদের সাথে রয়েছেন তিনি। আর এইসব কারণের জন্যই তাকে ‘কালারফুল বয়’ হিসেবেও আখ্যা দেওয়া হয়েছে। এর আগে টেলিভিশনের একাধিক অভিনেত্রীর সাথে দেখা মিলেছে মদন মিত্রের। আর সম্প্রতি এবার তার দেখা মিললো অভিনেত্রী মধুমিতা সরকারের(Madhumita Sarcar) সাথে।

সম্প্রতি একটা ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে মদন মিত্র পরে রয়েছেন সাদা-কালো পাঞ্জাবী আর লাল ধুতি। আর পাশে দাঁড়ানো মধুমিতা পরে রয়েছেন গোলাপী রঙের ক্রপটপ এবং ডেনিম জিনস। আমরা সকলেই জানি যে একটি ধারাবাহিকে ‘পাখি’র চরিত্রে অভিনয় করেছিলেন মধুমিতা। আর সেই বিষয়টি নিয়েই নানান রকম মন্তব্য করেছেন নেটিজেনরা।

যেমন কেউ লিখেছেন,’অসাধারণ দাদা এই বয়সে কীভাবে পাখি ধরতে হয় তোমাকে দেখে শিখলাম’। আবার কারোর কারোর মতে,’ছেলেধরা হয় শুনেছি,পাখিধরা হয় এই প্রথম দেখলাম।’ এখানেই শেষ নয় একজন তো আবার এও লিখেছেন যে,’এসব দেখার পরেও মা দুর্গা যে কেন ত্রিশূল দিয়ে খোঁচা মারছেন না।’ সবমিলিয়ে বলতে গেলে এই ছবি পোস্ট করে সমালোচনায় উঠে এসেছেন তিনি।

Related Articles