×

দু-বার বিয়ে করেও শখ মেটেনি! এবার যশকে ছেড়ে কার নাম বুকে লিখে ঘুরছেন নুসরত?

সম্প্রতি এবার বুকের ট্যাটু প্রসঙ্গে সমালোচনায় উঠে এলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তথা তৃণমূল সংসদ নুসরত জাহান(Nusrat Jahan)। ইন্ডাস্ট্রির এই অভিনেত্রী এবং সমালোচনা যেন একে অপরের সাথে জড়িয়ে গিয়েছে ওতপ্রোতভাবে। বিভিন্ন সময়ে বিভিন্ন কারণে সমালোচনায় উঠে এসেছেন তিনি। একাধিক কটাক্ষের সম্মুখীন হয়েছেন নেটিজেনদের কাছ থেকে।

সম্প্রতি সেরকমই একটি বিষয় নিয়ে ফের লাইমলাইটে উঠে এসেছেন এই অভিনেত্রী। যার নেপথ্যে রয়েছে তার বুকের উপর করা ট্যাটু। কারণ, সেটা দেখে অনেকে মনে করছেন হয়তো তার জীবনে আরও একবার প্রেম এসেছে। আর তার নামই নিজের বুকে খোদাই করে রেখেছেন অভিনেত্রী। আসলে সম্প্রতি বেশ কিছু ছবি তিনি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

সেখানেই বুকের উপর স্পষ্ট হয়েছে সেই ট্যাটুটি। অনেকে ভেবেছিলেন হয়তো যশ দাশগুপ্তের(Yash Dasgupta) বা ছেলে ঈশানের(Yishaan) নাম ট্যাটু করে রেখেছেন তিনি। তবে এই ট্যাটু দু’বছর ধরেই রয়েছে তার শরীরে। যার দ্বারা এটাই স্পষ্ট যে স্বামী বা সন্তানের নয় অন্য কারো নামই সেখানে খোদাই করা রয়েছে। তবে আপনাদের জানিয়ে রাখা ভালো এটি কারো নাম নয় বরং লেখা রয়েছে ‘ভিক্টরি'(victory) অর্থাৎ জয়।

বহুবার তার এই ট্যাটু প্রকাশ্যে এসেছে যার ফলে কৌতূহল তৈরি হয়েছিল অনুরাগীদের মনে। উল্লেখযোগ্য, নিখিল জৈনের(Nikhil Jain) সাথে বিবাহবিচ্ছেদ থেকে শুরু করে যশ দাশগুপ্তের সাথে সম্পর্কে জড়ানো, এমনকি লিভ-ইন সম্পর্ককালীন সন্তানের জন্ম দেওয়া, এরপর গোপনে বিবাহবন্ধন সবমিলিয়ে বেশ কিছু সময় ধরে সমালোচনায় ছিলেন অভিনেত্রী। তবে সেসব বিষয়কে তোয়াক্কা না করে নিজের ছন্দে দিব্যি মেতে আছেন।