বিনোদন

কারও ৬১ তো কারও ৮০! আপনার প্রিয় বলিউড অভিনেতাদের আসল বয়স শুনলে চমকে যাবেন

বলিউডের সেলিব্রিটিদের নিয়ে আমাদের মধ্যে আগ্রহের শেষ নেই। বলিউডের যে কোন বিষয় নেটিজেনদের চর্চার মোক্ষম বিষয়। তবে আজকের প্রতিবেদনটি একটু অন্যরকম। আজকের প্রতিবেদনের মাধ্যমে আমরা জানাবো আপনার প্রিয় নায়কের প্রকৃতপক্ষে বয়স কত। দীর্ঘসময় ধরে প্রিয় নায়ককে একভাবে রূপালী পর্দায় দেখি আমরা। তবে তাদের চোখেমুখে সেই বয়সের ছাপ পড়লেও বয়স আন্দাজ করতে পারিনা আমরা। চলুন তবে জেনে নিই কোন সেলিব্রিটি বয়স কত

অমিতাভ বচ্চন(Amitabh Bacchan)- বলিউডের প্রথম সারির অভিনেতাদের নাম করতে গেলেই সর্বপ্রথম যার কথা আমাদের মাথায় আসে তিনি হলেন বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন(Amitabh Bacchan)। বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন বিগত 50 বছর ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে দাপিয়ে অভিনয় করেছেন। তার জন্ম হয়েছিল 1942 সালে অর্থাৎ স্বাধীনতার আগে। তার বর্তমান বয়স এখন প্রায় 80 বছর।

ধর্মেন্দ্র(Dharmendra)- 60 এর দশকের অভিনেতাদের মধ্যে অন্যতম এক নাম হলো ধর্মেন্দ্র। যিনি তার 60 বছরের অভিনয় ক্যারিয়ারে প্রায় 300 টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন। তার জন্ম হয়েছিল 1935 সালে। বর্তমানে তার বয়স প্রায় 86 বছর।

সাইফ আলি খান( Saif Ali Khan)- বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন সাইফ আলি খান(Saif Ali Khan)। সাইফ আলী খানের জন্ম হয়েছিল 1970 সালে। সুতরাং তার বয়স এখন প্রায় 52 বছর।

শাহরুখ খান(Shah Rukh Khan)- বলিউডের বাদশা শাহরুখ খানকে(Shah Rukh Khan) নিয়ে আলাদা করে বলবার কিছু নেই। তার জন্ম হয়েছিল 1965 সালে তার এখন বয়স 56 বছর। তবে শাহরুখ খানের হ্যান্ডসাম ও ফিট লুকের কাছে এখনো ফিকে হয়ে যায় বহু নবীন তারকা।

সালমান খান (Salman Khan)- বলিউডের ভাইজান সালমান খান(Salman Khan) এখনো বলিউডে দাপিয়ে অভিনয় করে যাচ্ছেন। তবে তার জন্ম হয়েছিল 1965 সালে। তার বর্তমান বয়স 56 বছর।

আমির খান(Amir Khan)– বলিউডের তিন খানের মধ্যে একজন হলেন আমির খান(Amir Khan)। তারও জন্ম হয়েছিল 1965 সালে। তার বর্তমান বয়স এখন 56 বছর। বলিউডের এই মিস্টার পারফেক্টশনিস্ট যে কয়টি সিনেমায় অভিনয় করেছেন সবকটি ছিল সুপার ডুপার হিট।

হৃত্বিক রোশন (Hrithik Roshan)- বলিউডের মোস্ট হ্যান্ডসাম নায়ক হলেন হৃত্বিক রোশন। অভিনয়ের পাশাপাশি তার নাচের জন্যও তিনি ব্যাপক জনপ্রিয়। বলিউডের এই গ্রিক গডের বর্তমান বয়স 48 বছর।

শাহিদ কাপুর(Shahid Kapoor)- বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন শাহিদ কাপুর। তার জন্ম হয়েছিল 1981 সালে। তার বর্তমান বয়স এখন 41 বছর।

Related Articles