বিনোদন

মিঠাইয়ের কাছের মানুষ খড়ির জীবনের শত্রু? এবার ‘D’ রহস্যের জট খুলবে গাঁটছড়ায়

পুরনো অতীত ঘেঁটে এমন এক সত্যি বেরিয়ে এসেছে যা শেষ করে দিতে পারে ঋদ্ধি এবং খড়ির সম্পর্ক

খুব শীঘ্রই এবার জানা যাবে ‘গাঁটছড়া’ ধারাবাহিকের খলনায়ক ডি-এর পরিচয়। এতোদিন পেছন থেকেই খড়ি ও ঋদ্ধির মধ্যে ফাটল ধরানোর চেষ্টা করেছে সে। তবে খুব শীঘ্রই জানা যাবে তার সাথে সিংহ রায় বাড়ির কী সম্পর্ক রয়েছে। এতোদিন পর্যন্ত এই ডি-এর পরিচয় গোপন রেখেছিলেন ধারাবাহিকের নির্মাতারা। তবে খুব শীঘ্রই সবটা প্রকাশ্যে আসবে।

জানা গিয়েছে এই খলনায়কের ভূমিকায় অভিনয় করতে চলেছেন কৌশিক চক্রবর্তী(Kaushik Chakraborty)। এতোদিন পর্যন্ত অন্যান্য ধারাবাহিকে তাকে ভালো চরিত্রে দেখা গিয়েছে। তাই এবার এই ধারাবাহিকে খলনায়কের চরিত্র তিনি কতটা ফুটিয়ে তুলতে পারবেন সেই অপেক্ষাতেই রয়েছেন দর্শকেরা। অন্যদিকে ঋদ্ধি এবং খড়ির সম্পর্ক চ্যালেঞ্জের মুখে পড়তে চলেছে।

পুরনো অতীত ঘেঁটে এমন এক সত্যি বেরিয়ে এসেছে যা শেষ করে দিতে পারে ঋদ্ধি এবং খড়ির সম্পর্ক। কারণ, পুলিশ জানতে পেরেছে খড়ির জ্যেঠুর মৃত্যুর জন্য ঋদ্ধি দায়ী। এখন শুধু এই সত্যিটা জানার অপেক্ষা খড়ির। বহু চড়াই-উতরাই পেরিয়ে এই দু’জন দু’জনের কাছাকাছি এসেছিল। তবে এই সত্যি জানার পর তাদের সম্পর্ক কোনদিকে যাবে তার একমাত্র সময়ই বলবে।

অন্যদিকে মনে করা হচ্ছে ডি সিংহ রায় পরিবারেরই সদস্য। হয়তো দাদু-ঠাম্মীর মেজো ছেলে সে। বহু বছর আগে তাকে হয়তো বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছিল। আর তার নজর সিংহ রায় বাড়ির গয়নার বাক্সের দিকে। যদিও ইতিমধ্যেই সে এটি নিয়ে নিয়েছে। একদিকে খড়ি জানতে পারবে ঋদ্ধি তার জ্যেঠুর মৃত্যুর জন্য দায়ী, অন্যদিকে এন্ট্রি হবে খলনায়ক ডি-এর সবমিলিয়ে উত্তেজনাপূর্ণ হতে চলেছে পরবর্তী এপিসোডগুলি।

Related Articles