×

মুসলিম হয়েও কেন হিন্দুর পরিচয়? মহেশ ভাটের ধর্ম লুকিয়ে রাখা নিয়ে বিস্ফোরক কঙ্গনার

কঙ্গনা বেফাঁস মন্তব্য করেছেন বলিউডের অন্যতম সুপরিচিত পরিচালক মহেশ ভাট এর বিরুদ্ধে

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে ‘কন্ট্রোভার্সি গার্ল’ হিসেবে পরিচিত “কঙ্গনা রাওয়াত”। যিনি প্রায়ই তার বিতর্কিত মন্তব্যের জন্য উঠে আসেন চর্চার লাইম লাইটে। নেপোটিজম থেকে শুরু করে নানা ধরনের বিতর্কে তাকে সামিল হতে দেখা গেছে। বলিপাড়াতে তাকে নিয়ে চলে তুমুল চর্চা। কিন্তু বরাবর এই অভিনেত্রী নিজেকে বিতর্কের মধ্যে রাখতে ভালোবাসেন। তাই তাকে নিয়ে যতই কটাক্ষ হোক না কেন, তিনি সমালোচনা থেকে নিজেকে বাদ রাখেন না।

সম্প্রতি আবার তিনি উঠে এসেছেন সোশ্যাল মিডিয়ায় চর্চায়। তার করা মন্তব্যে হাত ধরেই শুরু হয়েছে এই তুমুল চর্চা। তবে এবার তিনি তাঁর এই বেফাঁস মন্তব্য করেছেন বলিউডের অন্যতম সুপরিচিত পরিচালক মহেশ ভাট এর বিরুদ্ধে। তার মন্তব্য সোশ্যাল মিডিয়ার আসার সাথে সাথে ভাইরাল হয়েছে ঝড়ের বেগে। কি বলেছেন অভিনেত্রী চলুন জেনে নিই।

কঙ্কনা একাধিকবার মহেশ ভাটের দিকে আঙুল তুলেছেন। তবে এবার তিনি তাঁর বিরুদ্ধে বেঁফাস মন্তব্য জানিয়ে একটি ভিডিও শেয়ার করেছেন। সেই ভিডিওর সাথে অভিনেত্রী লিখেছেন “তার আসল নাম আসলাম। দ্বিতীয় স্ত্রী সোনি রাজদানকে বিবাহ করার জন্য নিজের ধর্ম ও নাম পরিবর্তন করেছিলেন তিনি”। কঙ্কনা আরও বলেছেন, “সকলের কাছ থেকে নাম বা পরিচয় লুকিয়ে রাখা কখনই উচিত নয়”।

মুসলিম হয়েও কেন হিন্দুর পরিচয়? মহেশ ভাটের ধর্ম লুকিয়ে রাখা নিয়ে বিস্ফোরক কঙ্গনার

ভাইরাল হওয়া ভিডিওটিতে মহেশ ভাটকে দেখা গেছে নিজের নাম বলতে এবং এর পাশাপাশি ইসলাম ধর্মকে নিয়ে তার ব্যক্তিগত অনুভূতি প্রকাশ করতে। ভিডিওটির সাথে সাথে অভিনেত্রীর এমন মন্তব্য নেট পাড়ার চর্চার পারদকে আরও উসকে দিয়েছে। যার হাত ধরে আবারও কঙ্কনা উঠে এসেছেন লাইমলাইটে। এর আগেও বহুবার তিনি মহেশ ভাটকে নিয়ে নানা ধরনের বিতর্কিত মন্তব্য করেছেন। 2020 সালে মহেশ ভাটের বিরুদ্ধে মারপিটের অভিযোগ এনেছিলেন অভিনেত্রী। এছাড়াও “গাঙ্গুবাঈ” রিলিজের সময় মহেশ ভাট ও আলিয়ার বিরুদ্ধে নানা বিতর্কিত মন্তব্য করে চর্চার মুখে পড়তে হয়েছিল তাকে।

Related Articles