বিনোদন

বুড়ি বয়সে ফের সন্তানের মা হতে চলেছেন অজয় পত্নী কাজল! তুমুল চর্চা নেটদুনিয়ায়

দুই সন্তানের পর এবার তৃতীয়বারের জন্য মা হতে চলেছেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কাজল! সম্প্রতি প্রকাশ্যে এসেছে তার বেবিবাম্পের ছবি। কী অবাক হচ্ছেন তো? ভাবছেন যেখানে তার ছেলে-মেয়ে এতো বড় হয়ে গিয়েছে, তার পরেও দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন তিনি? আসুন তাহলে সম্পূর্ণ বিষয়টি খোলসা করেই বলা যাক।

আমরা সকলেই জানি যে বর্তমান সোশ্যাল মিডিয়ার যুগে আমাদের সামনে এমন কিছু ছবি বা ভিডিও উঠে আসে যেগুলো এডিট করে তৈরি করা। আসলে সেগুলোর কোনো অস্তিত্বই নেই। ইতিমধ্যেই একাধিক অভিনেতা-অভিনেত্রীরা এই ঘটনার শিকার হয়েছেন। যাদের ছবি ও ভিডিও এডিট করে অন্যরকম তৈরি করা হয়েছে।

সম্প্রতি সেরকমটাই হয়েছে কাজলের সাথে। যেসব ছবিগুলো ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে লাল শাড়ি পরে রয়েছেন তিনি। একইসাথে সেখানে স্পষ্ট হয়েছে তার বেবি বাম্প। দেখার পর অনেকেই মনে করছেন ৪৮ বছর বয়সে হয়তো তৃতীয়বারের জন্য মা হতে চলেছেন তিনি। তবে এই বিষয়টি মোটেও সত্যি নয়।

যদিও অজয় বা কাজলের তরফ থেকে এই বিষয়ে কোনো কিছু বলা হয়নি। আসলে তারা জানেন এসব কোনো নতুন বিষয় নয়। অন্যদিকে বর্তমানে কাজল ও অজয়ের দুই সন্তান রয়েছে, যারা হলেন নায়শা ও যুগ। মেয়ে বর্তমানে উচ্চশিক্ষার জন্য বিদেশে রয়েছেন এবং ছেলে রয়েছেন তাদের কাছেই। কিছুদিন আগে শোনা গিয়েছিল নায়সা বলিউডে প্রবেশ করতে চলেছেন। যদিও এই বিষয়ে স্পষ্ট কিছু জানা যায়নি।