×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

‘আমি ঘৃণা করি, অন্যের ব্যক্তিগত জীবন নিয়ে নিজেদের পেট ভরানো’, তেলে বেগুলে জ্বলে উঠলেন ‘অ্যাংরি লেডি’ জয়া বচ্চন

একজন বলিউডে অ্যাংরি ইয়ং ম‍্যান আর আরেকজন তারই সহধর্মিনী একেবারে আক্ষরিকভাবেই অ্যাংরি ইয়ং ওম‍্যান। এক কথায় মাথা গরম নারী হিসাবেই পরিচিত তিনি। আর হবে নাই বা কেন কারণে-অকারণে মাথা গরম করে বিভিন্ন জনকে বিভিন্ন কথা শুনিয়ে দেওয়া তার কাছে জলভাত। প্রায়শই মিডিয়ার সাথে বচসাই জড়িয়ে শিরোনামে চলে আসেন তিনি। এমন মেজাজী তারকাকে কার্যতপক্ষে এড়িয়ে চলার চেষ্টা করেন অনেকে। কিন্তু প্রশ্ন কেন এরকম করেন বর্ষিয়ান অভিনেত্রী জয়া বচ্চন (Jaya Bachchan)? এবার তারই উত্তর দিলেন তিনি নিজে।

কিছুদিন আগেই নাতনীর সঙ্গে বেরিয়েছিলেন তিনি আর সেখানেই ফের মেজাজ হারাতে দেখা যায় তাকে। বিষয়টি এমন জায়গায় পৌঁছেছিল যে পাপারাৎজিদের রীতিমতো শাপশাপান্ত করতে থাকেন তিনি। আর এই কারণেই সম্প্রতি নেটিজেনদের রোষানলের মুখে পড়েছিলেন অমিতাভ পত্নী।

তবে এবার এই বিষয়েই মুখ খুললেন জয়া বচ্চন। নাতনি নভ‍্যার পডকাস্ট শোতে এসে নিজের ক্ষোভ উগড়ে দিলেন। তার স্পষ্ট বক্তব্য তিনি তাদের ঘেন্না ও অবজ্ঞা করেন যারা কারো অযাচিত ভাবে ব‍্যক্তিগত জীবনে হস্তক্ষেপ করে। অভিনেত্রীর অকপট স্বীকারোক্তি- ” আমি এমন মানুষদের অবজ্ঞা করি যারা মানুষের ব্যক্তিগত জীবনে নাক গলান ও তা দিয়ে নিজেদের পেট ভরান। আমি ঘৃণা করি আমার বিরক্ত লাগে এমন মানুষদের।” সেই সমস্ত মানুষদের দিকে তিনি প্রশ্ন ছুঁড়ে দিয়ে বলেছেন “আপনাদের লজ্জা করেনা?”

যদিও দিদিমার মুখ থেকে এই কথা শোনার পর পাল্টা প্রশ্ন করতে বিরত থাকেনি খোদ নভ‍্যা (Navya)। নভ‍্যার পাল্টা প্রশ্ন তিনি কি জানতেন না অভিনেত্রী হলে এমন পরিস্থিতির সম্মুখীন তাকে হতে হবে? যদিও এই প্রশ্নতেও নিজের মন্তব্যে অনড় জয়া। তার বক্তব্য মিডিয়া তার কাজ নিয়ে কথা হলে কোন অসুবিধা নেই।

জয়ার মতে একজন শিল্পীর কাজের জন্য তাকে নিয়ে সংবাদমাধ্যমে চর্চা হতেই পারে তবে ব্যক্তিগত জীবনে হস্তক্ষেপ করা একেবারেই পছন্দ নয়। তিনি সকলের দিকে প্রশ্নের তীর ছুড়ে দিয়ে বলেছেন- ” আমি যখন হেঁটে যাচ্ছি তখন আমার ছবি তুলে ব্যক্তিগত জীবনে হস্তক্ষেপ করছো। কেন করছো? আমি মানুষ নয়?” এভাবেই নিজের স্বপক্ষে যুক্তি দিয়েছেন অ্যাংরি লেডি।