×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

বাবার ফিটনেস ট্রেনারের সেক্সি ফিগার দেখে চরম উত্তেজনা, নিজেকে সামলাতে পারলেন না আমির কন্যা ইরা খান

বলিউডের (Bollywood) জনপ্রিয় তারকা আমির খানের (Aamir khan) মেয়ে ইরা খান এই মুহূর্তে বাবা আমিরের ফিটনেস কোচ নূপুরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। বেশ কিছুদিন ধরেই বি টাউনে চর্চা চলছে ইরা এবং নূপুরের সম্পর্ক ঘিরে। অভিনেতা আমির খানের মেয়ে ইরা আগাগোড়াই থাকেন চর্চায়। জানা যাচ্ছে নিজের থেকে দ্বিগুন বয়সের বাবার ফিটনেস ট্রেইনার নূপুর শিখর (Nupur Shikhar) এর সাথে ডেট করছেন ইরা। ইরার ইনস্টাগ্রাম প্রোফাইল উকি মারলেই দেখা যাবে নূপুর এবং ইরার অন্তরঙ্গ মুহূর্তের বিভিন্ন ছবি।

কোন রকম লুকোচুরি না করে একে অপরের সাথে খুল্লামখুল্লা প্রেম করছেন এই জুটি। গতবছর লকডাউনেও একসাথে কাটিয়েছেন তারা। নূপুর বলিউডের নামকরা ফিটনেস ট্রেইনার দের মধ্যে অন্যতম একজন, একসময় অভিনেত্রী সুস্মিতা সেনের (Sushmita Sen) ফিটনেস ট্রেইনার ছিলেন নূপুর, বর্তমানে আমির খানের ফিটনেসের দেখভাল করেন তিনি।

নূপুর এবং ইরার মাখোমাখো অন্তরঙ্গ ছবিতে ভরে উঠেছে ইরার ইনস্টাগ্রাম প্রোফাইল। আর এবার বয়ফ্রেন্ডের শার্টলেস ছবিতে আদুরে মন্তব্য করলেন আমির কন্যা। সম্প্রতি নূপুর নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের একটি শার্টলেস ছবি পোস্ট করেন, ক্যাপশনে লেখেন, জাস্ট-ক্যাসুয়াল-স্যাটারডে’।

বয়ফ্রেন্ডের এই ছবিটিকে দেখে নিজেকে সামলাতে পারেননি ইরা। নূপুরের ছবিতে ইরা মন্তব্য করেন, “হোয়াট এ হটি”। প্রেমিকের হট লুকে যে ঘায়েল আমির কন্যা তা আর বলার অপেক্ষা রাখে না। বর্তমানে ইরা নূপুরের প্রেমপর্ব বি টাউনের অন্যতম চর্চিত বিষয় হিসাবে উঠে আসছে।