বিনোদনভাইরাল ভিডিও

India’s Got Talent: চুল দিয়ে ঝুলে দুর্দান্ত এরিয়াল নাচ, জাতীয় স্তরের মঞ্চ কাঁপাল বাংলার সাথী

বর্ধমানের প্রত্যন্ত গ্রাম থেকে উঠে আসা এই মেয়ে জাতীয় মঞ্চে এরিয়াল অ্যাক্ট করে চমকে দিলেন সারা দেশবাসীকে। এদিন “ইন্ডিয়াস গট ট্যালেন্ট” এর মঞ্চে দাঁড়িয়ে হাততালি এবং প্রশংসা কোড়ালেন শিল্পা, কিরণ, বাদশা প্রমুখের কাছ থেকে। বিচারকের কাছ থেকে স্ট্যান্ডিং ওভেশন পেয়ে মত রীতিমত খুশি এই নৃত্যশিল্পী।

“ইন্ডিয়াজ গট ট্যালেন্ট”এর চলতি সিজনে বর্ধমানের পাঁচতারা গ্রামের সাথী দে নিজের চুলের সাথে হার্নেস লাগিয়ে জাতীয় মঞ্চে করে দেখালেন একটি হেয়ার এরিয়াল এক্ট। নিজ গুরু সম্রাট মন্ডলকে সাক্ষী রেখে বাহুবলী গানে দুর্দান্ত পারফরম্যান্স দেন তিনি। তার নাচে মুগ্ধ হয়ে পারফরম্যান্সের শেষ হতেই স্টেজে চলে যান শিল্পা, শামিতা, প্রমুখরা। প্রতিযোগিনীর চুল ধরে প্রশংসা করেন তারা।

এদিন জাতীয় মঞ্চে সকল বিচারকদের কাছ থেকে হ্যাঁ শুনে গোল্ডেন বাজার জিতে নেন সাথী। চুল দিয়ে ঝুলে ঝুলে নাচ করার দরুন সাথীকে হেয়ার এরিয়াল স্পেশালিস্ট আখ্যা দেওয়া হয়েছে। শিল্পীর প্রশংসা করে শিল্পা তার নাম দেন, “বাল-সালি”। সাথীর মুখের অভিব্যক্তির প্রশংসা করে কিরণ খের জানান, “আপনি একজন দুর্দান্ত নৃত্যশিল্পী। আপনার মুখের অভিব্যক্তি দেখার মত।”

তবে নাচের খুব একটা কিছু না বুঝলেও যাক সাথীকে প্রশংসায় ভরিয়ে দেন বাদশা। এদিন সাথির উদ্দেশ্যে তাকে বলতে শোনা যায়, “তুমি যদি বারবার আমাকে এই নাচ দেখাও আমি তোমাকে বারবার পরের ধাপে পাঠিয়ে যাব। এতটাই ভাল লেগেছে আমার। ভগবান তোমার মঙ্গল করুক।” বলাবাহুল্য, বাংলার মানুষের বর্তমানে একটাই আশা, বাংলার এই মেয়ের কাঁধে চেপেই ইন্ডিয়াজ গট ট্যালেন্ট এর সেরার শিরোপা এবার আসুক বাংলার ঘরেই!

Tags

Related Articles

Close