হানিমুন স্পেশাল এই ওয়েব সিরিজে নির্লজ্জের চূড়ান্ত সীমা অতিক্রম করেছেন অভিনেত্রী পামেলা, ভুল করেও পরিবারের সামনে ক্লিক করবেন না

ভারতবর্ষের বেশকিছু ওটিটি প্ল্যাটফর্ম বর্তমানে হয়ে উঠেছে প্রাপ্তবয়স্ক বিনোদনের অন্যতম দিক। এই ওটিটি প্ল্যাটফর্মগুলির প্রতিটি ওয়েবসেরিজ থাকে বিভিন্ন অন্তরঙ্গ এবং ঘনিষ্ঠদৃশ্যে পরিপূর্ণ। স্বাভাবিকভাবেই এই বিনোদনের প্ল্যাটফর্মগুলির সাবস্ক্রিপশন নেওয়া থাকলেই আপনার সামনে হাজির হয় প্রাপ্তবয়স্ক এন্টারটেনমেন্টের এক অন্য দুনিয়া আর এমনই এক ওটিটি প্ল্যাটফর্ম হল “উল্লু!

আপনি যদি একজন উল্লু অ্যাপ ব্যবহারকারী হন তবে এই ওটিটি মাধ্যমে রিলিজ হওয়া ওয়েব সিরিজগুলির রগরগে যৌন দৃশ্য আপনার কাছে অজানা নয়। সম্প্রতি এই ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ হয়েছে “প্রভা কি ডায়েরি- হানিমুন স্পেশাল” এর দ্বিতীয় সিজন। টাইটেলে “হানিমুন স্পেশাল” নামটি শুনে নিশ্চয়ই বোঝার বাকি রয়েছে এই সিরিজটি থাকবে যৌন আবেদন মূলক দৃশ্যে পরিপূর্ণ।

সাধারণত স্বামী-স্ত্রীর সম্পর্ককে প্লট করে তৈরি করা এই ওয়েব সিরিজে একাধিক অন্তরঙ্গ দৃশ্য দেখানো হবে। খোলামেলা ও ঘনিষ্ঠ একাধিক রোমান্টিক দৃশ্য অভিনেতা-অভিনেত্রীদের রসায়ন দেখে রীতিমতো কালঘাম ছুটেছে দর্শকদের। জনপ্রিয় এই ওয়েব সিরিজের প্রথম সিজন সাফল্যমন্ডিত হওয়ার পর এই দ্বিতীয় সিজনকে আনা হয়েছে উল্লুর তরফে আর এই সিরিয়ালে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী পামেলা মন্ডল, মৈত্রীক ঠক্কর, নাজ খান প্রমুখকে।

স্বাভাবিকভাবেই সাম্প্রতিক সময়ে রিলিজ হওয়া এই অন্তরঙ্গ ওয়েব সিরিজটি মুক্তি পাওয়ার পরেই দর্শকরা অত্যধিক উৎসাহী হয়ে উঠেছেন। করোনাকালীন সময়ে মানুষ প্রেক্ষাগৃহে যেতে না পারায় হয়ে উঠেছিলেন ওটিটি প্ল্যাটফর্ম অভিমুখী আর তারপর থেকে এই ওটিটি প্ল্যাটফর্ম ভারতীয় দর্শকদের পাকাপোক্ত জায়গা করে দিয়েছে। তাই গতানুগতিক ধারার ওয়েব সিরিজ এবং মুভি রিলিজ হওয়ার পাশাপাশি একটি বিশেষ প্রাপ্তবয়স্ক বিনোদনের অন্যতম খোরাকের যোগান হিসাবে রয়েছে “উল্লু”!