×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

Gantchhora: আত্মহত্যার পথ বেছে নিলো অন্তঃসত্ত্বা দ্যুতি, এবার কি হবে রাহুলের?

শত চেষ্টার পরেও নিজেদের নির্দোষ প্রমানে ব্যর্থ ভট্টাচার্য বোনেরা! আসল দোষী খুঁজে বের করতে অপারক তারা। ফলতঃ নিজের দেওয়া কথামত সিংহরায় বাড়ি ছেড়ে চলেযাচ্ছে খড়ি। নিজেকে নির্দোষ প্রমানে ব্যর্থ হলে ঋদ্ধির কথা মতো চিরকালের জন্য সিংহরায় বাড়ির দরজা বন্ধ খড়ির জন্য একথা মেনে নিয়েছে সে। তাই সে নিজেকে কথা দেয়, নিজেকে নির্দোষ প্রমান করেই বাড়ি ফিরে আসবে। অন্যদিকে দ্যুতিও নিরুপায় হয়ে বেছে নেয় আত্মহত্যার পথ। সব মিলিয়ে জমজমাট এদিনের “গাঁটছড়া” ধারাবাহিক!

অন্যদিকে, দুইবার বিয়ের মণ্ডপ থেকে পালিয়েছে দ্যুতি। রাহুল তার ভালোবাসা অস্বীকার করার পর দ্যুতি জানতে পারে সে প্রেগন্যান্ট। অতঃপর কোণঠাসা হয়ে পরায় সে পরিস্থিতি বুঝে উঠতে না পেরে একমাত্র সমাধানের পথ হিসেবে হাতের শিরা কেটে আত্মহত্যাকেই বেছে নেয়। ভট্টাচার্য্য বাড়ি ঢুকতেই দিদিকে রক্তাক্ত অবস্থায় পরে থাকতে দেখে চিৎকার করে ওঠে খড়ি।

মা এর চিৎকার শুনে লাগেজ ফেলে রেখে দ্যুতির ঘরে ঢুকতেই রক্তাক্ত অবস্থায় পরে থাকতে দেখে তার দিদিকে। সহজসরল দ্যুতির এহেন পরিণতি দেখে মনকষ্টে ভুগতে থাকে সে। ধারাবাহিকে দ্যুতি একটি নেগেটিভ ক্যারেক্টার প্লে করলেও তার সহজ সরল মননকে চিনতে বাকি নেই দর্শকদের। তাই তার ভুলের শাস্তি পাওয়ায় দর্শকরাও আর কোনো রাগ পুষে রাখেনা দ্যুতির জন্য!

তবে রাহুল কি দ্যুতির পেটের এই সন্তানকে মেনে নেবে? এই প্রশ্নই এখন ঘুরছে দর্শকদের মাথায়। সবমিলিয়ে এদিনের সম্প্রচারিত এপিসোড দর্শকদের মনে সৃষ্টি করেছে তীব্র উত্তেজনা। টানটান উত্তেজক এই প্লট আগামীতে ঠিক কোন দিকে মোড় নেয় সেই দিকেই তাকিয়ে রয়েছে আপামর জনগণ!