বিনোদনভাইরাল ভিডিও

পোশাকহীন শরীর উন্মুক্ত স্তনযুগল, টপলেসে ভাইরাল ‘হটবম্ব’ এষা, রইল ভিডিও

বলিউডের জনপ্রিয় মডেল অভিনেত্রী এষা গুপ্তা। মাঝেমধ্যে এষা বল্ড ফটোশুটে সকলের সামনে এসে রীতিমতন অবাক করে দেন নেটিজেনদের। সেক্সি লুকে আবারো শিরোনামে উঠে এলেন অভিনেত্রী এষা গুপ্তা। কোন প্রকার পোশাক না পরে ক্যামেরার সামনে ধরা দিলেন অভিনেত্রী। উন্মুক্ত বক্ষ বিভাজিকায় উষ্ণতার পারদ চড়ালেন সোশ্যাল মিডিয়ায়। টপলেস অবস্থাতেই ক্যামেরার সামনে ধরা দিলেন নায়িকা। অভিনেত্রীর কার্ভি ফিগার খোলা পিঠে চোখ আটকেছে নেটিজেনদের।

এষার গ্ল্যামারাস লুকে মাতোয়ারা আট থেকে আশি। সোশ্যাল মিডিয়ায় কিভাবে ফ্যান ফলোইং ধরে রাখতে হয় তা বেশ ভালোভাবেই জানেন এষা। আর তাই সাহসী ফটোশুটে নিজেকে তুলে ধরতে এতোটুকু কুণ্ঠাবোধ করে না নায়িকা। সম্প্রতি ডেনিম ব্যগি জিন্স পরেই একরাশ খোল কার্লস চুল নিয়েই পোজ দিয়েছেন এষা।

শরীর বেয়ে নেমে এসেছে রোদের ছটা। শরীরের উর্ধ্বাঙ্গে পোশাকের লেশমাত্র নেই। ব্যালকনিতে দাঁড়িয়ে টপলেস অবস্থায় মারকাটারি সব পোজ দিয়েছেন মডেল-অভিনেত্রী। এষার ছবিগুলি প্রকাশ্যে আসতেই হু হু করে সেগুলি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। কয়েক মুহূর্তের মধ্যেই লাইক ও কমেন্টে ভরে গিয়েছে ছবিগুলি। যদিও এই প্রথম নয় এর আগেও বহুবার টপলেস ভাবে নিজেকে ক্যামেরার সামনে তুলে ধরেছেন এষা।

নগ্ন হয়ে বোল্ড অবতারে ক্যামেরার লেন্সে ধরা দেওয়াই সার কাছে জল ভাত। প্রিন্টেড বিকিনিতে সোশ্যাল মিডিয়ার উত্তাপ বাড়িয়েছেন এষা। ফ্ল্যাট অ্যাপস টোন ফিগারে অনবদ্য এষা। প্রতিটি ছবিতেই যেন শরীরী আবেদন স্পষ্ট। যৌবনের ছটায় শিহরণ জাগিয়েছে অভিনেত্রী। তার শরীর দিয়ে চুইয়ে পড়ছে উষ্ণতা। অভিনেত্রীর উন্মুক্ত ক্লিভেজ ঘুম কেড়েছে নেট বাসিন্দাদের। হট এন্ড বোল্ড লুকে এষা হয়ে উঠেছেন ইন্টারনেটের হট কেক।

Tags

Related Articles

Close