×

প্রেমিকার সামনেই ‘ব্রহ্মাস্ত্র’ সুন্দরী মৌনির সঙ্গে রোমান্টিক নাচ দেবের, দেখে কি প্রতিক্রিয়া রুক্মিণীর?

'মন মানে না' গানের তালে জমিয়ে নাচতে দেখা গেল দেব-মৌনির

সারা বিশ্বের দর্শক এখন প্রেক্ষাগৃহে দেখছেন তার পারফরম‍্যান্স। বিশ্বব্যাপী মুক্তি পাওয়া ব্রহ্মাস্ত্র এবং সেই ছবিতে দুঁদে ভিলেনের অভিনয়ে অবাক হয়ে যাচ্ছেন সকলে। আর সেই দুঁদে ভিলেন আর কেউ নয় নাগিন খ‍্যাত মৌনি রায়। বর্তমানে যিনি পরিচিত হয়ে উঠেছেন বড়পর্দার ‘দয়মন্তী’ হিসাবে।

দর্শকদের প্রচুর ভালোবাসার পাওয়ার পর সম্প্রতি এবার বাংলার মেয়ে মৌনি হাজির হলেন বাংলাতেই, সৌজন্যে “ডান্স ডান্স জুনিয়র 3″।নাচের মঞ্চে হাজির হয়ে বাংলার হার্টথ্রব দেবের সাথে মঞ্চ মাতাতে দেখা গেল তাকে। ভিলেনের কালো পোশাক ছেড়ে একেবারে শুভ্র বসনা হয়ে লাস‍্যময়ী ভঙ্গিতে গানের তালে দেবের সাথে রোমান্টিক পারফরম্যান্স উপহার দিলেন মৌনি রায়।

স্টার জলসার এই নাচের রিয়েলিটি শো-এর প্রায় প্রতিটি পর্বেই থাকে চমক। এবারেও তার অন্যথা হল না সম্প্রতি কয়েকটি প্রোমো ভিডিও ভাইরাল হয়ে চলেছে যেখানে দেখা যাচ্ছে ডিডিজে সিজন 3 তে অতিথি বিচারক হয়ে হাজির হতে চলেছেন অভিনেত্রী মৌনি রায়। দেবের ফ্যান পেজ থেকে শেয়ার করে নেওয়া একটি প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে ব্রহ্মাস্ত্রের অন্ধকারের রানী হিসাবে নজর কাড়া বাঙ্গালি কন্যা মৌনি নজর কাড়তে চলেছেন বাংলা গানের তালে দেবের সাথে নাচ করে।

সোশ্যাল মিডিয়ার হ্যান্ডেলে উঠে এসেছে দেব-মৌনির সেই নাচের দৃশ‍্য যেখানে “মন মানে না” গানের তালে জমিয়ে নাচতে দেখা গেল তাদের। এমন অনস্ক্রিন রোমান্স দেখে চক্ষু ছানাবড়া হলো দর্শকদেরও। তাদের পারফরম্যান্সের জেরে যে আগুন লেগেছিল মঞ্চে তা ঠাউর করায় যাচ্ছে তবে আগুন কিন্তু লেগেছিল আরেকজনের মনেও।

প্রোমোতে দেব মৌনির পারফরম্যান্স দেখে বিচারক আসনে বসে থাকা দেবপ্রেমিকা রুক্মিণী মৈত্রর বেজার মুখ কিন্তু চোখ এড়ালোনা দর্শকদের। ইতিমধ্যে এই ভিডিওটি দেখে যেমন অবাক হয়েছেন দর্শকরা তেমন রুক্মিনীর অভিব্যক্তি দেখে হেসেই লুটোপুটি খেয়েছেন নেট নাগরিকরা। পুরো এপিসোডটি দেখতে আগামী ১৭ ও ১৮ সেপ্টেম্বর অবশ্যই চোখ রাখতে হবে ডান্স ডান্স জুনিয়র 3-তে, থাকবে আরও চমক।