×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

টলিউডের নায়িকা হওয়ার খাতিরে বদলে ফেলেন আসল নাম! বাস্তব জীবনে কোয়েল মল্লিকের নাম আরও বেশি সুন্দর

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে মনোবিজ্ঞান বিষয়ে কোয়েল পড়াশোনা সম্পূর্ণ করেছেন

টলিউড ইন্ডাস্ট্রির প্রথম শ্রেণির অভিনেত্রীদের প্রসঙ্গে প্রথমেই নাম আসে কোয়েল মল্লিকের(Koel Mallick)। বাবা রঞ্জিত মল্লিকের(Ranjit Mallick) মতোই অভিনয়কে পেশা হিসেবে বেছে নিয়েছেন তিনি। তবে কখনোই আলাদা সুযোগসুবিধা গ্রহণ করতে দেখা যায়নি এই অভিনেত্রীকে। নিজের যোগ্যতার দ্বারা টলিউডে জায়গা পাকাপোক্ত করেছেন তিনি। হরনাথ চক্রবর্তী পরিচালিত সিনেমায় তাকে প্রথম দেখা গিয়েছিল।

এরপর একাধিক সুপারহিট সিনেমা তিনি উপহার দিয়েছেন দর্শকদের। এক কথায় বলতে গেলে আর তাকে পেছন ফিরে তাকাতে হয়নি। কাজ করেছেন টলিউডের তাবড়-তাবড় অভিনেতাদের সাথে। সকলে কোয়েল মল্লিক নামেই চেনেন তাকে, তবে অনেকেই জানেন না কোয়েল তার আসল নাম নয়। জন্ম থেকে তার অন্য একটি নাম ছিল তবে সিনেমায় আসার জন্য নাম বদলে ফেলেছিলেন তিনি।

জানা গিয়েছে তার আসল নাম রুক্মিণী মল্লিক। হ্যাঁ, ঠিকই শুনছেন জন্মের সময় এই নামটি পেয়েছিলেন তিনি। তবে সিনেমায় আসার পর কোয়েল নামে পরিচিত হন এই অভিনেত্রী। উল্লেখযোগ্য, কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে মনোবিজ্ঞান বিষয়ে তিনি পড়াশোনা সম্পূর্ণ করেছেন। যদিও এরপর পেশা হিসেবে বেছে নিয়েছেন অভিনয়কে।

কাজ করেছেন, ‘বন্ধন’,’সাত পাকে বাঁধা’, ‘শুভদৃষ্টি’,’পাগলু’, ‘প্রেমের কাহিনী’,’বলোনা তুমি আমার’ থেকে শুরু করে একাধিক সিনেমায়। কিন্তু থেমে থাকেননি শুধুমাত্র কমার্শিয়াল সিনেমায়। কাজ করেছেন ‘হেমলক সোসাইটি’, ‘মিতিন মাসি’র মতোন অন্য ধারার সিনেমাতেও। ২০১৩ সালে তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হন নিসপাল সিংয়ের সাথে। এরপর ২০২০ সালে জন্ম দেন পুত্র সন্তানের। বর্তমানে কেরিয়ার, সংসার নিয়ে বেশ সুখে রয়েছেন তিনি।