×

VIDEO: বিছানায় শুয়ে কাজলের উষ্ণ ছোঁয়ায় নিয়ন্ত্রণ হারালেন খেসারি লাল, দুজনের হট কেমিস্ট্রি পারদ চড়ালো দর্শকদের মনে

বর্তমানে ভারতীয় প্রাদেশিক ইন্ডাস্ট্রি হিসেবে ভোজপুরি ইন্ডাস্ট্রি রয়েছে সর্ব শিখরে! ঝাঁ-চকচকে মিউজিক ভিডিও এবং দুর্দান্ত প্লটের দিক থেকে বলিউডকে পিছনে ফেলে দিয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। এই প্রাদেশিক ইন্ডাস্ট্রির কিছু অভিনেতা-অভিনেত্রীর অক্লান্ত পরিশ্রম আজকে ভোজপুরি ইন্ডাস্ট্রিকে পৌঁছে দিয়েছে সর্বভারতীয় অবস্থানে আর এই সকল অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন খেসারি লাল যাদব!

ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় এই অভিনেতা একজন প্রথম সারির নায়ক হওয়ার পাশাপাশি অসাধারণ গায়কও বটে। তবে খেসারি লাল যাদবের বিপরীতে যে অভিনেত্রীকে সবথেকে বেশি পছন্দ করে থাকেন দর্শকেরা তিনি হলেন কাজল রাঘবানি। লাস্যময়ী এই অভিনেত্রীর দুর্দান্ত হট ফিগার উষ্ণ চাহনি ঘুম ওড়ায় হাজার হাজার পুরুষ ভক্তদের।

সাম্প্রতিক সময়ে ভোজপুরী ইন্ডাস্ট্রির এই অন্যতম জুটি “অ্যা বালামজি মুয়া দেব কা” নামক এক ভোজপুরি জনপ্রিয় গানের ভিডিওতে মেতে উঠলেন উদ্দাম রোম্যান্সে। দুর্দান্ত ডান্স পারফরম্যান্স এর পাশাপাশি বালিশের তলায় কাজলের সাথে নিয়ন্ত্রনহীন লাস্যে মেতে ওঠেন খেসারি। এদিন অভিনেত্রীর পরনে ছিল লাল রঙের নাইটি এবং অভিনেতার পরনে ছিল সবুজ রঙের কুর্তা।

“ওয়ার্ল্ডওয়াইড রেকর্ড ভোজপুরি” নামক ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ পাওয়া এই ভিডিওটি ইতিমধ্যে জনসাধারণের মধ্যে এতটাই জনপ্রিয় হয়ে উঠেছে যে ভিডিওটিকে 65 লাখের বেশি মানুষ দেখে ফেলেছেন। সাথে ভিডিওটির কমেন্ট বক্সে রয়েছে অসংখ্য প্রশংসামূলক কমেন্ট। এককথায় খেসারি ও কাজল জুটির কেমিস্ট্রিতে বোল্ড আউট হয়েছেন দর্শকেরা!