×

আপনাদের পছন্দের সেলেব কিডদের শিক্ষাগত যোগ্যতা কতদূর? জানলে চমকে যাবেন

বলিপাড়া মানেই চর্চার আঁতুড়ঘর। যেখানে কান পাতলেই শোনা যায় নানান চর্চা। আর এই চর্চায় সর্বদাই থাকেন নানা সেলিব্রেটি থেকে শুরু করে নানা স্টারকিডরাও। স্টারকিডদের নিয়ে মাঝেমধ্যেই নানা ধরনের চর্চা চলতে থাকে এই সোশ্যাল মিডিয়ায়। তবে আজ আমাদের প্রতিবেদনের মাধ্যমে আপনাদের জানাবো স্টারকিডদের শিক্ষাগত যোগ্যতা সম্বন্ধে নানান তথ্য।

জাহ্নবী কাপুর- শ্রীদেবী ও বনি কাপুর কন্যা জাহ্নবী কাপুর তার স্কুলিং করেছেন ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুল থেকে। স্কুলিং শেষ করবার পর ক্যালিফোর্নিয়ার একটি ইনস্টিটিউটে অভিনয় নিয়ে পড়াশোনা শেষ করে বলিউডে পা রেখেছেন তিনি।

সুহানা খান- বলিউডের বাদশা শাহরুখ খান ও গৌরী খানের কন্যা সুহানা খান তার স্কুলিং শেষ করেছেন ধীরুভাই আম্বানি ইন্টার্নেশনাল স্কুল থেকে এবং স্কুলিং শেষ করবার পর লন্ডনের এরডিঙ্গলি কলেজ থেকে অভিনয় নিয়ে পড়াশোনা করেছেন।

নাইসা দেবগন- বলিউডের জনপ্রিয় অভিনেতা অজয় দেবগন এবং জনপ্রিয় অভিনেত্রী কাজলের কন্যা নাইসা স্কুলিং করেছেন ধীরুভাই আম্বানি ইন্টার্নেশনাল স্কুল থেকে এবং গ্রাজুয়েশন করেছেন সিঙ্গাপুরের ইউনাইটেড ওয়ার্ল্ড কলেজ থেকে।

অনন্যা পান্ডে- বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা চাংকি পান্ডের কন্যা অনন্যা পান্ডেও স্কুলিং করেছেন ধীরুভাই আম্বানি ইন্টার্নেশনাল স্কুল থেকে। 2017 তে স্কুলিং শেষ করবার পর তিনি আর পড়াশোনা নিয়ে এগোননি। 2019শে পা রেখেছিলেন বলিউডে।

ইব্রাহিম আলি খান- সাইফ আলী খান ও অমৃতা সিং এর পুত্র ইব্রাহিম আলি খান তার স্কুলিং শেষ করেছেন ধীরুভাই আম্বানি ইন্টার্নেশনাল স্কুল থেকে। স্কুলিং শেষ করবার পর তিনি লন্ডনে গিয়ে তার পরবর্তী পড়াশোনা শেষ করেন।

নব্যা নবেলি নন্দা- বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনের নাতনীর হলেন নব্যা নবেলি নন্দা। তিনি লন্ডনের সেভেন ওকস্ স্কুল থেকে নিজের গ্রাজুয়েশন শেষ করেছেন এবং নিউইয়র্কের ফোর্ডহম ইউনিভার্সিটি থেকে বাকি পড়াশোনা শেষ করেছেন।

Related Articles