বিনোদন

বিয়ের আগেই সহবাস থেকে শুরু করে প্রেগন্যান্ট, শ্রীদেবীর দুর্বলতার সুযোগ নিয়ে কম সদ্ব্যবহার করেননি বনি কাপুর

বিয়ের আগেই সহবাস থেকে শুরু করে প্রেগন্যান্ট, শ্রীদেবীর দুর্বলতার সুযোগ নিয়ে ছিলেন বনি কাপুর। ২০১৮ সালে প্রয়াত হয়েছেন বলিউডের অন্যতম জন্মদিন অভিনেত্রী শ্রীদেবী(Sreedevi)। তার এভাবে চলে যাওয়া আজও মেনে নিতে পারেননি দর্শকেরা। অস্বাভাবিকভাবেই তার মৃত্যু হয়েছিল। এমনকি তার মৃত্যু জন্ম দিয়েছিল হাজারটা প্রশ্নের। তবে তার মৃত্যুর পর তার সম্পর্কে এমন সব তথ্য উঠে এসেছিল যা চমকে দিয়েছিল দর্শকদের। আজ আমরা সেই সব তথ্য সম্পর্কেই আলোচনা করবো।

তার মৃত্যুর পর তুমুল সমালোচনা হয়েছিল দর্শকমহলে। তখনই তার সম্পর্কে মুখ খুলেছিলেন তার কাকা ভেনুগোপাল রেডি। শ্রীদেবীর ব্যক্তিগত জীবন থেকে শুরু করে বনি কাপুরের(Boney Kapoor) সাথে সম্পর্ক, সব বিষয়ে মুখ খুলেছিলেন তিনি। তার কাকা জানিয়েছিলেন মৃত্যুর সময় অনেক কষ্ট নিয়ে মারা গিয়েছিলেন অভিনেত্রী। আসলে একটি সিনেমায় লোকসান হয়েছিল বনি কাপুরের।

সেই লোকসান মেটাতেই নিজের অনেক সম্পত্তি বিক্রি করে দিয়েছিলেন অভিনেত্রী। যদিও মনের দুঃখ কখনো তিনি প্রকাশ্যে আনেননি, তবে ভেতরে ভেঙে পড়েছিলেন। জানা গিয়েছে, বিবাহিত বনি শ্রীদেবীর প্রেমে পড়েছিলেন। ১৯৮৭ সালে ‘মিস্টার ইন্ডিয়া’ সিনেমার জন্য শ্রীদেবী যখন ১০ লক্ষ টাকা দাবী করেছিলেন তিনি ১১ লক্ষ টাকা দিয়ে তাকে সিনেমায় সই করিয়েছিলেন।

বনি নাকি শ্রীদেবীর কাছাকাছি যেতে চেয়েছিলেন। এরপর তার মা যখন অসুস্থ হয়ে পড়েন তখন চিকিৎসার জন্য অনেক টাকা দিয়েছিলেন তিনি। এমনকি ১৯৯৩ সালে শ্রীদেবীকে প্রপোজ করেন তিনি। যদিও এরপর ৮ মাস বনির সাথে কথা বলেননি শ্রীদেবী। এরপর আর একটা সিনেমার সময় শ্রীদেবীর মা’কে বনি নিজের বাড়িতে আনার জন্য রাজী করিয়েছিলেন।

অন্যদিকে বনির প্রথম স্ত্রী মোনা কাপুরের সাথে ভালো বন্ধুত্ব ছিল শ্রীদেবীর। এরপর শোনা যায় একমাস বনির বাড়িতে থাকতে থাকতে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন শ্রীদেবী। এরপর ১৯৯৬ সালে জন্ম হয় জাহ্নবীর(Janhavi Kapoor)। দুই সন্তান এবং প্রথম স্ত্রীকে ছেড়ে দিয়ে বনি কাপুর শ্রীদেবীর সাথে থাকতে শুরু করেন। ২০১৮ সালে মৃত্যু হয় এই অভিনেত্রীর।

Related Articles