বিনোদনভাইরাল ভিডিও

Indian Idol-এর মঞ্চে কিশোর পুত্র অমিত কুমারের সঙ্গে দুর্দান্ত গান গাইলো ‘বঙ্গকন্যা’ বিদিপ্তা, মুগ্ধ নেটমহল

চলতি বছর দশই সেপ্টেম্বর থেকে সোনি টিভির পর্দায় শুরু হয়েছে চলতি সিজনের “ইন্ডিয়ান আইডল 13” আর প্রতিবারের মতো এইবারও ইন্ডিয়ান আইডলের মঞ্চে রয়েছে একঝাঁক বাঙালি তরুণ-তরুণী। পূর্বোক্ত সিজনে একটুর জন্য বঙ্গকন্যা অরুনিতা কানজিলালের হাত থেকে হাতছাড়া হয়ে গিয়েছিল সেরার শিরোপা। তাই চলতি বছর কেউ কাউকে এক চুল জমি ছাড়তেও নারাজ!

অতি সম্প্রতি ইন্ডিয়ান আইডলের মঞ্চে কিশোরকুমারকে শ্রদ্ধা জানিয়ে একটি বিশেষ এপিসোড এর আয়োজন করা হয়েছিল যেখানে বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন কিশোর পুত্র অমিত কুমার আর এইদিন কিশোরপুত্রর সামনে সম্মুখ মঞ্চে বাঙালি কন্যা বিদিপ্তা কিশোর কুমারের বিখ্যাত গান “পরদেশিয়া ইয়ে সচ হে পিয়া” গানটি গেয়ে শোনান।

স্বাভাবিকভাবে বিদিপ্তার অসাধারণ সংগীত প্ররোচনায় মুগ্ধ হয়ে ওঠেন অমিত এবং বিদিপ্তার কন্ঠে আরও একটি গান শুনতে চান। যার ফলশ্রুতিতে একই মঞ্চে অমিত কুমার ও বিদিপ্তাকে “কেহ দু তুমহে” গানটি সমবেতভাবে পরিবেশন করতে দেখা যায়। স্বাভাবিকভাবেই অমিত কুমারের উপস্থিতিতে এবং বিদিপ্তা সেনের অসাধারণ পারফরমেন্সে এদিনের এপিসোড হয়ে উঠেছিল জমজমাট।

“ইন্ডিয়ান আইডল ১৩” প্রতিবারের মত দেশের প্রতিটি কোণা থেকে শিল্পীদের হাজির করেছে সকলের সামনে। প্রসঙ্গত, জানিয়ে রাখা ভালো সোদপুরের মেয়ে বিদিপ্তা সেন সারেগামাপা ২০২০-২১ এর ফাইনালিস্ট ছিলেন এবং মাত্র সাড়ে তিন বছর বয়স থেকেই গানের তালিম নিচ্ছেন। বর্তমানে বিদীপ্তার সুর মূর্ছনায় রীতিমতো বুঁদ সারাদেশ!

Related Articles