×

Arunita Kanjilal: নেই কোন বাদ্যযন্ত্র, সম্পূর্ণ খালি গলায় অসাধারন হিন্দি গান গেয়ে মুগ্ধ করল বাঙালি কন্যা অরুনিতা, রইল ভিডিও

বনগাঁর একটি মধ্যবিত্ত পরিবারের মেয়ে তিনি ইচ্ছে ছিল গান গেয়ে প্রতিষ্ঠিত হবেন। সেই লক্ষ্যেই এগিয়ে চলেছেন বহুদিন ধরে। ছোটবেলায় বাংলার রিয়েলিটি-শো সারেগামাপা লিটল চ্যাম্পেও বিজয়ী হয়েছিলেন তিনি। এরপর নিজেকে আরো তৈরী করে উপস্থিত হয়েছিলেন ইন্ডিয়ান আইডলের মঞ্চে। বলা হচ্ছে অরুনিতা কাঞ্জিলাল এর কথা। ইতিমধ্যে তার কণ্ঠে মুগ্ধ হয়েছেন লক্ষ লক্ষ মানুষ। তার গলার সুরে মুগ্ধ হয়েছেন ভারতবাসী।

ইন্ডিয়ান আইডলের সেরার শিরোপা লাভ না করলেও দ্বিতীয় স্থান থেকে মানুষের মনে জায়গা করে নিয়েছেন তিনি। বৃহত্তর লক্ষ্যে এগিয়ে চলেছেন অরুনিতা। এবার নিজের সোশ্যাল একাউন্টে একটি গান গাওয়ার ভিডিও পোস্ট করে আবার মানুষের মনে জায়গা করে নিয়েছেন অরুনিতা। আবারো তার সুরে মাতোয়ারা হয়েছেন প্রতিটি মানুষ।

শেরশাহ ছবির “O ratein lambiyaan lambiyaan” গানটি অসাধারণ ভাবে খালি গলায় গেয়ে মুগ্ধ করে দিয়েছে সকলকে। তার এই অসাধারণ গানের ভিডিওটি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে নো মেকআপ লুকে বিনা মিউজিক‍্যাল ইন্সট্রুমেন্টে অসাধারন গান গাইছেন। তার সুরের স্রোতে ভেসে গেছেন শ্রোতারা। অরুনিতার এমন পারফরম্যান্সে আপ্লুত তার অনুরাগীরা‌।

তার এই ভিডিওটি পছন্দ করেছেন প্রচুর মানুষ। প্রতিমুহূর্তে বাড়ছে লাইক ও কমেন্ট সংখ‍্যা। প্রসঙ্গত বর্তমানে প্লেব্যাক সিঙ্গার এর অফার আসছে এই বঙ্গতনয়ার কাছে‌‌। যা বঙ্গবাসী সহ ভারতবাসী হিসেবে যথেষ্ট গর্বের।

Related Articles