বিনোদনভাইরাল ভিডিও

Aparajita Adhya: পরনে টুকটুকে লাল শাড়ি, মনের আনন্দে ঢাক বাজিয়ে পুজোর আসর জমাল সকলের প্রিয় অপাদি, রইল ভিডিও

শ্রেষ্ঠ উৎসব দুর্গাপূজা সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি সকলেই আনন্দে মেতে উঠেন। ঠিক যেমন দুর্গাপূজার আনন্দে মেতে উঠলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য।গত বছর পুজোয় করোনা আক্রান্ত হওয়ার কারণে তেমন ভাবে আনন্দ করতে পারেননি অপরাজিতা। গতবছর ঠিক পুজোর সময়ে করোনা আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী, স্বাভাবিকভাবেই সেই সময় কোয়ারেন্টাইনে থাকতে হয়েছিল তাকে। তাই এবারের প্রয়োজন আনন্দ করার একটা সুযোগ হাতছাড়া করতে চাইছে না অভিনেত্রী। প্রাণ খুলে আনন্দ করছেন তিনি।

মহাষষ্ঠী থেকেই পুজোর আমেজে মেতে উঠেছেন অপরাজিতা আঢ্য। রীতিমতন কোমর বেঁধে নেমে গেছেন উৎসব উদযাপনে। বরণ থেকে শুরু করে অঞ্জলি কোন কিছুই বাদ পড়ছে না অভিনেত্রীর লিস্ট থেকে। ইতিমধ্যে নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে তুলে ধরছেন পুজোয় আনন্দ করার বিভিন্ন মুহূর্তে। তবে সব থেকে বেশি নজর কেড়েছে অভিনেত্রী পোস্ট করা একটি ভিডিও।

ষষ্ঠীর দিন অভিনেত্রী পোস্ট করেছিলেন এই ভিডিওটি। যেখানে দেখা গিয়েছে ঢাক বাজাচ্ছেন অভিনেত্রী।ভিডিওতে দেখা গিয়েছে লাল শাড়ি, গয়না পরে, মুখে মাস্ক লাগিয়ে মন দিয়ে ঢাক বাজাচ্ছেন অপরাজিতা। অভিনেত্রীর এই কাণ্ড দেখে হতবাক পুজোর মণ্ডপে উপস্থিত দর্শকরা। ৬৬ পল্লীর পুজোর মণ্ডপে এই কান্ড ঘটিয়েছেন অভিনেত্রী।

অভিনেত্রী অপরাজিতা আঢ্য অভিনয়ের পাশাপাশি অন্যান্য আরো অনেক গুণের অধিকারিনী। গান হোক কিংবা নাচ সবকিছুতেই পারদর্শী অপরাজিতা। তবে তিনি যে এত সুন্দর ঢাকও বাজাতে পারেন সেই কথা এই প্রথম জানতে পড়লো অভিনেত্রীর অনুরাগীরা। পুটু হাতে ঢাক বাঁচাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। নিজের ইনস্টাগ্রম প্রফাইলে অভিনেত্রী এই ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “গতবার covid হয়েছিল। এই ষষ্ঠীর দিন রিপোর্ট এসেছিল। মায়ের মুখও দেখিনি, ঢাকও বাজাইনি। আজ একবছর পর এই দিনে মায়ের সামনে সানরাইজ ৬৬ পল্লীর দুর্গা পুজোয় ঢাক বাজালাম”।

Tags

Related Articles

Close