×

রাতের পর রাত কেটেছে স্টেশনে! নিজের প্রথম উপার্জনে স্বপ্নপূরণ করে আবেগে ভাসলেন ‘অনুরাগের ছোঁয়া’র দীপা

সফলতা আজ আকাশচুম্বি হলেও, একদিন মাথা গোঁজার জন্য ঠাঁই পেতে হয়েছিল স্টেশনে। টাকার অভাবে একদিন যার মাথা গোঁজার ঠাই টুকু ছিল না কলকাতা শহরে। আজ সফলতার আকাশ ছুঁয়ে পূরণ করছেন নিজের ছোট ছোট স্বপ্ন। কথা হচ্ছে জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার (Anurager Chhowa) দীপা(Dipa) তথা স্বস্তিকা ঘোষকে(Swastika Ghosh) নিয়ে। যার জীবনের গল্প, হার মানাবে সিনেমা কেও।

স্বপ্ন ছিল নায়িকা হবার, আর তাই উচ্চ মাধ্যমিক পাশের পর বাড়ি ছেড়েছিলেন অভিনেত্রী। নায়িকা হবার ইচ্ছে তাকে টেনে এনেছিল কলকাতা মহানগরীতে। নায়িকা হবার জন্য অনেক কঠিন পথ অতিক্রম করতে হয়েছে তাকে। কিন্তু তিনি হার মানেননি। অভিনয় জীবন শুরু করেছিলেন “সরস্বতীর বোন” ধারাবাহিকে পার্শ্বচরিত্রে অভিনয় করার মাধ্যমে। তবে বর্তমানে তিনি ধারাবাহিকের জগতে শীর্ষে থাকা তিনটি ধারাবাহিকের মধ্যে একটির নায়িকা। তবে এই সফলতা তার একদিনে আসেনি, দিনের পর দিন তার কঠোর পরিশ্রম তাকে এনে দিয়েছে এই সাফল্য।

কঠোর পরিশ্রমের পর এবার পালা নিজের স্বপ্নগুলোকে অল্প অল্প করে পূরণ করার। তাই অভিনেত্রী সম্প্রতি পূরণ করে ফেললেন তার একটি স্বপ্ন। সদ্য অভিনেত্রী কিনে ফেললেন একটি গাড়ি। গাড়ি কেনার পর গাড়ির সাথে একটি ছবি তুলে অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন অভিনেত্রী। সদ্য কেনা গাড়ির সামনে কাঁচা হলুদ রঙের শাড়ি পড়ে ছবি শেয়ার করতে দেখা গেছে অভিনেত্রীকে।

অভিনেত্রী যে গাড়িটি কিনেছেন তার নাম হলো Maruti Suzuki Baleno। এই গাড়ির সর্বোচ্চ দাম ৯.৬ লক্ষ টাকা। অভিনেত্রী নতুন কেনা সাদা রংয়ের গাড়ির সঙ্গে ছবি দেওয়ার সাথে সাথে সকলেই তাকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। এছাড়াও তার সহঅভিনেতারা সকলেই তাকে অভিনন্দন জানিয়েছেন।