×

বিয়ের আগেই প্রেগন্যান্ট হয়েছিলেন আলিয়া! প্রথমবার মুখ খুললেন দিদি শাহিন ভাট

চলতি বছর এপ্রিলে ধুমধাম করে বিয়ে সেরেই বিয়ের মাস দুয়ের মধ্যেই তাদের জীবনে নতুন অতিথি আগমনের কথা শেয়ার করে নিয়েছিলেন আলিয়া

বিয়ের দু মাসের মধ্যে অন্তঃসত্ত্বা আলিয়া(Alia) তবে কি বিয়ের আগে থেকেই গর্ভবতী ছিলেন তিনি? গর্ভে সন্তান এসে গিয়েছিল বলেই কি সাত তাড়াতাড়ি বিয়ে! এই কারণেই কি রীতিমতোন সাতপাকের বদলে চারপাকে বিবাহ সম্পন্ন হয়েছে তার? এমন প্রশ্ন জল্পনা বিদ্রূপে ভরেছে নেটদুনিয়া। এবার এই বিষয়ে মোক্ষম জবাব দিলেন আলিয়ার এক নিকটাত্মীয়

বলিঅন্দরের হট টপিক রণবীর আলিয়া (Ranbir-Alia)। চলতি বছর এপ্রিলে গাঁটছড়া বেধেছেন এই দুই তারকা। আর তারপর থেকেই ব্যক্তিগত জীবন নিয়েই লাইমলাইটে তারা। চলতি বছর এপ্রিলে ধুমধাম করে বিয়ে সেরেই বিয়ের মাস দুয়ের মধ্যেই তাদের জীবনে নতুন অতিথি আগমনের কথা শেয়ার করে নিয়েছিলেন অভিনেত্রী। সন্তান জন্মের আগের মেডিকেল টেস্ট এর ছবি পোস্ট করে জানিয়ে দিয়েছিলেন তাদের দুই থেকে তিন হওয়ার কথা। আর এরপর থেকেই চর্চা যেন থামছেই না।

ইতিমধ্যে মুক্তি পেয়েছে তাদের একত্রে করা প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmastra)। তবে দর্শকদের কৌতুহল আটকে এই জুটির প্রেগন্যান্সি নিয়েই। যা রূপ নিয়েছে সমালোচনা থেকে ট্রোলেও। আর এবার এই প্রসঙ্গেই মুখ খুললেন আলিয়ার দিদি শাহিন ভাট(Shaheen Bhatt)। সকলের মুখের উপর দিলেন মোক্ষম জবাব।

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে তিনি জানান “যা ঘটেছে তা আলিয়ার ব্যক্তিগত জীবন ও সিদ্ধান্ত। আলিয়ার সিদ্ধান্তে পরিবারের সকলেই খুশি।” কিন্তু এই নিয়ে বাইরের লোকের এত কেন সমস্যা! তা বুঝতে অপারগ শাহীন। তার মতে আলিয়ার ব্যক্তিগত জীবনে যা ঘটছে তা পুরোপুরি আলিয়ার মতামত। তবে শাহিন মনে করেন মানুষকে বদলানো সম্ভব নয়,নেতিবাচক মন্তব্য আসবেই। সকলের মন রেখেও চলা যায় না। আপাতত বাড়িতে নতুন সদস্য আসার খুশিতে মসগুল তিনি ও পুরো পরিবার।