বাড়িতে নতুন সদস্যের আগমনের অপেক্ষা, বর-শাশুড়িকে নিয়ে দশমীতে সাধ খেলেন আলিয়া

জানা গিয়েছে খুবই গোপনীয়তার সাথে সম্পন্ন হয়েছে আলিয়ার সাধের অনুষ্ঠান

সম্প্রতি এবার খুব গোপনীয়তার সাথে সম্পন্ন হল বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের(Alia Bhatt) সাধের অনুষ্ঠান। বেশ কয়েক মাস ধরেই চর্চায় রয়েছেন অভিনেত্রী আলিয়া এবং তার স্বামী তথা অভিনেতা রনবীর কাপুর(Ranbir Kapoor)। গোপনে বিবাহ বন্ধন থেকে শুরু করে আড়াই মাস পরে সন্তান জন্ম দেওয়ার খবর, সবমিলিয়ে সমালোচনার শিরোনামে উঠে এসেছিলেন এই জুটি।

শুধু তাই নয় এর মাঝেই আবার মুক্তি পেয়েছে বিশাল বাজেটের সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। সবমিলিয়ে বলতে গেলে সময়টা খুবই ভালো যাচ্ছে আলিয়ার জন্য। সম্প্রতি এবার ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গিয়েছে খুবই গোপনীয়তার সাথে সম্পন্ন হয়েছে আলিয়ার সাধের অনুষ্ঠান। আগে থেকে দিনক্ষণ জানা না থাকলেও বেশ কিছু ছবি সম্প্রতি উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

আসলে তারকারা যতই গোপনীয়তার সাথে কিছু করতে চান না কেন পাপারাজ্জিরা ঠিক পৌঁছে যান সেখানে। অনুষ্ঠানের দিন অভিনেত্রীকে দেখা গিয়েছে একটি হলুদ রঙের পোশাক পরিহিত অবস্থায়। এদিন তাকে দেখতে একদম রাজকন্যার মতোই লাগছিল। আর এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তার বোন শাহীন থেকে শুরু করে ছোটবেলার বান্ধবীরা।

এছাড়াও সেখানে দেখা মিলেছে সোনি রাজদান(Soni Rajdan), নিতু কাপুর(Neetu Kapoor), মহেশ ভাট(Mahesh Bhatt), ঋদ্ধিমা কাপুর(Riddhima Kapoor) থেকে শুরু করে করণ জোহর(Karan Johar), অয়ন মুখার্জির(Ayan Mukherjee) মতোন পরিচালকদের। অনুষ্ঠানের বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখার পর তাকে শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা।