বিনোদন

বিয়ের ৭ মাসের মধ্যেই বাচ্চা! ফাঁস হল আলিয়ার সন্তান জন্ম দেওয়ার তারিখ

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে অন্যতম চর্চিত জুটি হল রালিয়া জুটি। বছরের প্রথমেই তাদের বিয়ের খবরে তোলপাড় হয়েছিল সারাদিন দুনিয়া। কাক পক্ষীতেও টের পাইনি তাদের বিয়ের কথা। বিয়ের অন্তিম লগ্নে সামনে এসেছিল সঠিক খবর। রণবীরের বাড়িতেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন রনবীর(Ranbir Kapoor) ও আলিয়া (Alia Bhat)। আর বিয়ের দু মাস যেতে না যেতেই আলিয়া দিয়েছিলেন সুখবর। জানিয়েছিলেন, তাদের পরিবারে নতুন সদস্য আসবার কথা। হাসপাতালের বেডে শুয়ে ইউএসজি(USG) ছবির সাথে সেই খবর সকলের সাথে ভাগ করে নিয়েছিলেন রালিয়া জুটি। তবে এবার সামনে এলো তার ডেলিভারি ডেট।

পরিবারের নতুন সদস্য আসার খুশিতে আনন্দে ভেসেছে কাপুর, ভাট দুই পরিবারই। কিছুদিন আগেই দশেরা উৎসবের মাঝে পরিবারের পক্ষ থেকে করা হয়েছে সাধের অনুষ্ঠান। রনবীর কাপুরের মা নীতু সিং (Nitu Singh) এবং আলিয়ার মা সোনি সিং(Soni Razdan) দুজনে মিলে ব্যবস্থা করেছিলেন আলিয়ার সাধভক্ষণের। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছিল। সব মিলিয়ে বোঝাই যাচ্ছে নব সদস্য জন্ম নিতে আর খুব একটা বেশি দেরী নেই। হবু মা-বাবা দুজনেই অপেক্ষা করছেন নবাগতকে স্বাগত জানানোর জন্য।

আর এইসবের মাঝেই জানা গেছে নভেম্বর মাসেই প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন আলিয়া ভাট। খুব সম্ভবত 20-22 শে নভেম্বরের মধ্যেই জন্ম নেবে তার সন্তান। জানা গেছে, দক্ষিণ মুম্বাই এর এইচ এন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে আলিয়া জন্ম দেবেন সন্তানের। প্রসঙ্গত এই হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন রনবীরের এর বাবা ঋষি কাপুর(Rishi Kapoor)। তবে পরিবারে নতুন সদস্য আসার খুশিতে খুশির আমেজ এখন কাপুর ও ভাট দুই পরিবারে। অন্যদিকে হবু মা-বাবাও ভাসছেন আনন্দের জোয়ারে।

বিয়ের কিছু দিনের মধ্যেই আলিয়ার সন্তান আসার খবর সোশ্যাল মিডিয়ায় আসার সাথে সাথে শোরগোল পড়েছিল নেটপাড়ায়। অনেকেই অনুমান করেছিলেন তাহলে কি বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন আলিয়া। তবে সম্প্রতি আলিয়ার ডেলিভারি দিন সামনে আসতেই অনুরাগীরা তাকে ভরিয়ে দিয়েছেন শুভেচ্ছা বার্তায়। সকলেই মা এবং হবু সন্তানের শুভকামনা জানিয়েছেন। অন্যদিকে ২৮ শে নভেম্বর আলিয়ার দিদি শাহীন ভাটের(Shaheen Bhat) জন্মদিন তাই তার আগেই জন্ম নেবে তাদের পরিবারের নতুন সদস্য।

Related Articles