বিনোদনভাইরাল ভিডিও

বয়কটের জেরে বিপর্যস্ত কেরিয়ার! অভিনয় ভুলে নতুন পেশা বেছে নিলেন হবু মা আলিয়া

গর্ভাবস্থাতেই এবার নতুন ব্যবসা শুরু করলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট(Alia Bhatt)। আসলে অভিনয়ের পাশাপাশি তারকাদের অন্য পেশাকে বেছে নেওয়া নতুন কোনো বিষয় নয়। ইতিমধ্যেই আমাদের সামনে উঠে এসেছে অর্জুন কাপুরের(Arjun Kapoor) অনলাইন হোম ডেলিভারি সংস্থা। এবার ঠিক সেই পথে পা বাড়িয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া।

যেহেতু তিনি গর্ভকালীন অবস্থায় অভিনয় থেকে বিরতি নিয়েছেন। তবে অভিনয় না করলেও অন্য কাজে মনোযোগ দিয়েছেন অভিনেত্রী। আপাতত বাচ্চাদের জামা-কাপড় তৈরি করে বিক্রি করতে চাইছেন তিনি। এমনকি নিজের ফ্যাশন ব্র‍্যান্ডও খুলে ফেলেছেন। আর তিনি চাইছেন তার সেই ব্র্যান্ড যেন বিশ্ব দরবারে পৌঁছে যায়। জানা গিয়েছে তার ব্র্যান্ডের নাম ‘এড-আ-মাম্মা’।

যেটি শিশুদের জন্য অল্প দামে উন্নত মানের পোশাক তৈরি করবে। আর এই পোশাক পরে নবজাতক শিশু আরাম পাবে। যদিও এই চিন্তা-ভাবনা তার বহুদিন আগেই মাথায় এসেছিল। যেহেতু এখন মা-ঠাকুমাদের হাতের তৈরি নরম পোশাক শিশুরা পায় না। তাই সেই অভাবকে দূর করতেই আলিয়া এই পোশাকের ভাবনা-চিন্তা নিয়েছেন।

এই বিষয়ে একটা সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন,’প্রথম দু-বছর আমি সংস্থার সাথে নিজের নাম জড়াইনি। আমি আসলে দেখতে চেয়েছিলাম আমার নাম ছাড়া এই পোশাক নিজের গুণে বিক্রি হয় কিনা। শেষ তিন মাসে পোশাকের বিক্রি দশগুণ বেড়েছে। তাই আমি আবার বড়োসড়ো পরিকল্পনা করেছি। মাসের শেষে আমাদের পণ্য ৪০টি আউটলেটে পৌঁছে যাবে।’

Related Articles