বিনোদনভাইরাল ভিডিও

ফের মা হতে চলেছেন ঐশ্বর্য? ঢিলেঢালা পোশাকে আড়াল করলেন ‘বেবি বাম্প’!

সম্প্রতি ঐশ্বর্য রায় কে দেখা গিয়েছিল মুম্বাই বিমানবন্দরে

বলিউড মানেই গসিপের ভান্ডার। কার সঙ্গে কার সম্পর্ক তৈরি হলো, কার সম্পর্ক ভাঙলো, কে মা হতে চলল এই নিয়ে কান পাতলেই ফিসফাস গুঞ্জন আসতেই থাকে। আসলে যে তারকারা সিলভার স্ক্রিনের রাজত্ব করেন তাদের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ কৌতূহলী থাকেন দর্শকরা।

সম্প্রতি এবার বলি গসিপের কেন্দ্রবিন্দুতে স্বয়ং রাই সুন্দরী। একে তিনি বলিউডের জনপ্রিয় নায়িকা তারপর আবার বিগ বির পুত্রবধূ, তাকে নিয়ে চর্চা হবে না তা কি হয়! সম্প্রতি কানাঘুষা শোনা যাচ্ছে ফের নাকি বলি হবু মায়েদের তালিকায় নাম লেখালেন তিনি। আরাধ্যার পর ফের কি উত্তরসূরী আসছে বচ্চন পরিবারে? অন্তত তার পোশাক ঘিরে এমনই আভাস মিলছে।

সাধারণত নায়িকারা ঢিলেঢালা পোশাক পরলেই রেহাই নেই, সঙ্গে সঙ্গে আগাম মাতৃত্বের সুখবর এর অপেক্ষায় থাকেন ভক্তরা। এই পোশাকের জন্য অনেককেই এই প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে এবার সেই একই প্রশ্নের কেন্দ্রে ঐশ্বর্য রায় বচ্চন। সম্প্রতি ঐশ্বর্য রায় কে দেখা গিয়েছিল মুম্বাই বিমানবন্দরে। এয়ারপোর্টে মিডিয়ার ক্যামেরার সামনে দুর্দান্ত হেসে হাত নাড়ান বিশ্বসুন্দরী তারপরেই তড়িঘড়ি গাড়িতে উঠে রওনা দেন। কিন্তু এত কিছুর মধ্যেও নজর এড়ালোনা তার পোশাক।

আসলে মুম্বাইয়ের বীভৎস গরমের মাঝেও তিনি পড়েছিলেন একটি কালো টাইইস ও টি শার্ট। তারওপর আবার ওভারকোট। ব‍্যাস জল্পনা শুরু সেখান থেকেই। তবে কি ওভারকোট দিয়ে বেবিবাম্প আড়াল করছেন অভিনেত্রী? এমনটাই প্রশ্ন দর্শকমনে। তার এই ভিডিও সামনে আসতেই ভক্তদের মনে কৌতুহল বেড়ে গেছে। তবে ঐশ্বর্যার প্রেগনেন্ট হওয়ার রটনা এর আগেও বহুবার ভাইরাল হয়েছে কিন্তু সত্যি বলে প্রমাণিত হয়নি কোনোবার। এবারেও কি রটনায় থেকে যাবে নাকি ঘটনায় পরিণত হবে তাই দেখার।