×

বিয়ের পর এখন রাতে ঠিকমতো ঘুমাতে পারছেন না আলিয়া! শান্তিতে নিঃশ্বাস নেওয়া কঠিন হচ্ছে হবু মায়ের, এই হল কারণ…

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী হলেন আলিয়া ভাট। মহেশ কন্যা, আলিয়া নিজের অভিনয় দক্ষতা দিয়ে বলিউডে পাকা জায়গা তৈরি করেছেন। একাধিক সুপারহিট সিনেমায় তার অভিনয় সত্যিই প্রশংসনীয়। অভিনয়ের সঙ্গে সঙ্গে তার ব্যক্তিগত জীবনেও নেটিজেনরা নজর রাখেন। সম্প্রতি রণবীর কাপুরের সঙ্গে তার বিবাহ নিয়ে সারা দুনিয়ায় চর্চা চলেছিল। আর বিয়ের কিছুদিন যেতে না যেতেই তারা জানিয়েছিলেন খুশির খবর। যার ফলে খুশির জোয়ারে ভেসেছিল তাদের অনুরাগী থেকে শুরু করে পরিবারের সকলে।

রনবীর কাপুর ও আলিয়া ভাট নিজেরাই জানিয়েছিলেন তাদের পরিবারে নতুন সদস্য আসার কথা। তবে এই খুশির মধ্যেই আলিয়া ভাট জানিয়েছেন একটি কথা যা নিয়ে শোরগোল পড়েছে নেট পাড়ায়। খুব সম্প্রতি অভিনেত্রী জানিয়েছেন তার ঠিকমতো ঘুম হচ্ছেনা। আর এই কথা শোনার পর থেকে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে শোরগোল। কোনো ব্যক্তিগত কারণ নাকি সন্তানসম্ভবার কারণে তার ঘুমোচ্ছে না এর উত্তর খুঁজতে ব্রতী হয়েছেন নেটিজেনরা।

বর্তমানে নেটিজেনরা নতুন ট্রেন্ড তৈরি করেছেন সিনেমা বয়কট করার। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে আমির খান অভিনীত “লাল সিং চাড্ডা”, আর সেই নিয়ে ব্যাপক মতবিরোধ তৈরি হয়েছে নেট মহলে। নেটিজেনরা সকলেই এই সিনেমাটিকে বয়কট করছেন। ভারতে এই সিনেমাটি খুব একটা ব্যবসা করতে পারেনি কিন্তু বিদেশে মোটামুটি ভালোই ব্যবসা করেছে। তবে এরপর থেকেই নেটিজেনেরা বেশ কিছু সিনেমা বয়কট করার কথা জানিয়েছেন, তার মধ্যে রয়েছে ব্রহ্মাস্ত্রের নামও।

আগামী 9 সেপ্টেম্বর ব্রহ্মাস্ত্র রিলিজ করা হবে। এই ব্রম্ভাস্ত্র সিনেমায় অভিনয় করতে দেখা যাবে রণবীর কাপুর ও তার বিপরীতে আলিয়া ভাটকে। প্রথমবারের জন্য এই জুটিকে দেখা যাবে পর্দায়। তবে ব্রহ্মাস্ত্র নিয়ে এমন একটি কথা ফাঁস হয়েছে যা নিয়ে শোরগোল পড়েছে নেটপাড়ায়।

শোনা যাচ্ছে, ব্রহ্মাস্ত্রে রনবির কাপুরের জায়গায় অভিনয় করবার কথা ছিল সুশান্ত সিং রাজপুতের। কিন্তু পরে করণ জোহর তাকে সরিয়ে দিয়ে রনবির কাপুরকে নিয়েছিলেন। আর এই কথা জানতে পেরে নেটিজেনরা বেজায় ক্ষিপ্ত। যার ফলে এই সিনেমাটিকে বয়কট করার ডাক দিয়েছেন তারা। আর এই কারনেই চিন্তিত রয়েছেন আলিয়া ভাট। যার ফলে দিনের পর দিন নিদ্রাহীন রাত জাগছেন অভিনেত্রী।