×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

Malaika Arora: ৪৮ বছর বয়সে ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিলেন মালাইকা, চার বছর পর এমন লুকে ঝড় তুললেন অভিনেত্রী

আয়ুষ্মান খুরানার (Ayushmaan khurana) পরবর্তী সিনেমা অ্যান অ্যাকশন হিরো তে একটি আইটেম সং এ দেখা যাবে মালাইকাকে

বলিউডে এক ঝাঁক তারকাদের মধ্যে জনপ্রিয় নাম হলো মালাইকা আরোরা (Malaika Arora)। যার সৌন্দর্য এবং ফিটনেসের কাছে হার মেনেছে বয়স। যিনি বারবার প্রমাণ করেছেন বয়স একটি সংখ্যা মাত্র। তার কাছে হার মেনে যায় বহু তরুণ অভিনেত্রী। তাই বয়স নিজের মতে এগিয়ে গেলেও তিনি নিজেকে ধরে রেখেছেন সেই বছর কুড়িতেই। তার সৌন্দর্যের সাথে সাথে তার ব্যক্তিগত জীবনও সোশ্যাল মিডিয়ার আলোচ্য বিষয়।

অভিনেত্রী প্রথম জীবনে আরবাজ খানের(Arbaaz Khan) সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন,কিন্তু বিবাহ বিচ্ছেদ ঘটে তাদের। তারপর নিজের থেকে বছর দশেক ছোটো অর্জুন কাপুরের(Arjun Kapoor) সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। আজও তাদের প্রেম চর্চিত নেট পাড়ায়। তারা কবে বিয়ের পিঁড়িতে বসবেন এই নিয়েও জল্পনা চলে বিটাউন জুড়ে। তবে বলিউডের এই ছাইয়া গার্লকে বেশ কিছুদিন ধরেই বড় পর্দায় খুব একটা দেখা যায়নি। তবে খুব শীঘ্রই তাকে দেখা যাবে একটি সিনেমার আইটেম সং-এ। আর এই নিয়েই তোলপাড় নেটপাড়া।

জানা গেছে, আয়ুষ্মান খুরানার (Ayushmaan khurana) পরবর্তী সিনেমা অ্যান অ্যাকশন হিরো (An Action Hero)তে একটি আইটেম সং এ দেখা যাবে মালাইকাকে। দীর্ঘ 4 বছর পর আবার সিনেমার পর্দায় অভিনেত্রীকে দেখার কথা শুনে খুশি তার অনুরাগীগণ। সিনেমার ট্রেলার দেখে বোঝা যাচ্ছে মালাইকা দেখা যাবে একটি আইটেম সং-এ, কিন্তু তিনি এই সিনেমায় অভিনয় করছেন কিনা তা এখনও স্পষ্ট নয়।

প্রসঙ্গত মালাইকা তার অভিনয় জীবনে বহু আইটেম সং পারফর্ম করেছেন। “আনারকলি ডিস্কো চালি” থেকে “মুন্নি বদনাম হুয়ি” সবেতেই তার চোখ ধাঁধানো পারফরম্যান্সে মজেছেন দর্শকেরা। চার বছর পর আবার তাকে দেখা যাবে সিনেমায় আইটেম সং-এ। তাই সকলেই বেশ উৎসুক হয়ে রয়েছেন। প্রসঙ্গত শীঘ্রই ডিজনি প্লাস হটস্টারে আসছে নতুন রিয়েলিটি শো “মুভিং উইথ মালাইকা(Moving With Malaika)”।