×

Mithai: অনেকদিন পরে হ্যান্ডসাম ভাসুরের সঙ্গে তুমুল নাচ, রিল বানালেন সকলের প্রিয় মিঠাইরানি

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় জুটি হল “আদৃত্রিশা”! মিঠাই ধারাবাহিকের শুরু থেকেই “সিদাই” জুটির ভক্ত প্রত্যেকেই। তবে কানাঘুষো শোনা যাচ্ছে সিড বাবুর মন মজেছে অন্যত্র। তাই বর্তমানে “অদৃত্রিশা” জুটিকে ছেড়ে “কৌশাদৃত” জুটিতেই মজেছেন অনুরাগীরা। তবে পাল্লা দিয়ে বাড়ছে “ধ্রুবত্রিশা” জুটির ভক্তগন!

ধারাবাহিকের শুরুতে সোমের সাথে বিয়ে হওয়ার কথা থাকলেও সোম বিয়ের পিঁড়ি ছেড়ে উঠে যাওয়ায় অবশেষে সিডের সাথেই পরিণয় বন্ধনে আবদ্ধ হয়েছিল তুফানমেলম প্রথমে একে অপরের সাথে তিক্ত সম্পর্কে আবদ্ধ হলেও পরবর্তীতে মিঠাই স্নেহধন্য “বড়দা'” হয়ে ওঠে সোম। তবে বর্তমানে তিনি “পিলু” ধারাবাহিকে মল্লার চরিত্রে ব্যস্ত থাকায় বেশ কিছুদিন যাবৎ মিঠাই এর গুরুত্বপূর্ণ এপিসোড গুলিতে দেখা মেলেনি সোমের।

তাই ভক্তদের এবার জবর চমক দিতে সামাজিক মাধ্যমে একে অপরের সাথে দুর্দান্ত ডান্সিং রিল ভিডিও নিয়ে হাজির হলেন ধ্রুব-সৌমিত্রিশা জুটি। সম্প্রতি কালো রংয়ের টি-শার্ট এবং ব্লু ডেনিমের টুইনিং লুকে একে অপরের সাথে জনপ্রিয় তেলেগু গানের জবরদস্ত পারফরম্যান্স করে দেখালেন ধ্রুব সরকার ও সৌমিত্রিশা কুন্ডু। সামাজিক মাধ্যমে “বহুদিন পর ডান্স পার্টনারের সাথে” লেখাএই রিল ভাইরাল হলো ভক্তদের মধ্যে। বহুকাল পর পর্দার সোম ও মিঠাইকে একত্রে দেখতে পেয়ে নস্টালজিক হয়ে পড়েছেন ভক্তরা।

ধ্রুব সরকার ও সৌমিত্রিশা কুন্ডু দুজনেই দুর্দান্ত নৃত্যশিল্পী হওয়ার দরুন একে অপরের ডান্স পার্টনার। যদিও ভক্তগনের পূর্বে বহুবার সিড ও মিঠাইয়ের রিল দেখার জন্য অতি উৎসাহী হয়ে মন্তব্য করেছেন তবুও বর্তমানে বদলাচ্ছে মিঠাই ভক্তদের অভিমত। তাদের মতে পর্দার সোমের সাথেই বেশি মানায় মিঠাইকে। বলতে গেলে বাস্তব জীবনে আদৃত ও সৌমিত্রিশাএ মন কষাকষিতে সায় দিয়েছেন মিঠাই অনুরাগীরা!