×

সৌন্দর্য্যের নিরিখে বলিউডের তাবড় তাবড় নায়িকাদেরও টক্কর দেবেন নায়ক আফতাবের স্ত্রী, দেখুন ছবি

টিনসেল টাউনের তারকাদের ফ্যানডম ছড়িয়ে আছে দেশ থেকে দেশান্তরে আর এই সকল অনুরাগীরা প্রিয় তারকাদের ব্যক্তিগত জীবন থেকে ফ্যাশনসেনস সবেতেই আগ্রহী। বিশেষ করে তারকাদের পারিবারিক বিষয়ে খুটিনাটি জানতে সর্বদায় উদগ্রীব তারা। বলি পাড়ার এমনই একজন জনপ্রিয় অভিনেতা হলেন আফতাব শিবদাসনি। তবে আপনি কি জানেন টিনসেন টাউনের এই জনপ্রিয় অভিনেতার স্ত্রী তার রূপের নিরিখে টক্কর দিতে পারেন তাবড় তাবড় বলিউড অভিনেত্রীদের?

নামটা শুনে চিনতে না পারলেও,অভিনেতার কয়েকটি মুভিতে কাজই দর্শকদের কাছে চিনিয়ে দেবে তাকে। জনপ্রিয় এই কৌতুক অভিনেতা “হাঙ্গামা”,”গ্র্যান্ড মস্তি”,”মস্তি”র মত নানান মুভিতে নিজের অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন। স্বপ্ননগরি মুম্বাইয়ে জন্মগ্রহণকারী এই অভিনেতা শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্র জগতে পা রেখেছিলেন। অতঃপর একের পর এক মুভিতে কৌতুক চরিত্রে অভিনয়ের মাধ্যমে বর্তমানে হয়ে উঠেছেন বলি ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় মুখ।

আর পাঁচজন generation Z এর অভিনেতার মতো তিনিও সামাজিক মাধ্যমে যথেষ্ট সক্রিয় আর নিত্যদিন ভক্তগনের জন্য নানান ভিডিও থেকে ছবি পোস্ট করে থাকেন। সম্প্রতি এমনই এক ছবিতে নজরে এলেন অভিনেতার অর্ধাঙ্গিনী নিন দুসঞ্জ। 2014 সালে চার হাত এক হয়েছিল তাদের। বর্তমানে সুখী এই দম্পতির ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া মাত্রই অভিনেত্রীর সৌন্দর্য দেখে রীতিমত ভিরমি খেয়ে যান নেটিজেনরা।

অভিনেতার এই অপরূপা স্ত্রী সৌন্দর্যের নিরিখে মাত দেওয়ার ক্ষমতা রাখেন বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের আর সেই কারণেই ভাইরাল এই ছবিতে তার স্ত্রী এর রূপের প্রশংসায় এসেছে হাজার হাজার লাইক এবং কমেন্ট। বলাবাহুল্য, অতীব রূপবতী এই কন্যের অভিনেতার মতোই সামাজিক মাধ্যমে রয়েছে অজস্র ফ্যান ফলোইং। স্বামীর হাত ধরে তিনিও হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়ার এক অন্যতম জনপ্রিয় মুখ!