বিনোদন

‘মমতা রোগ’-এ আক্রান্ত শ্রীলেখা মিত্র! কি কি উপসর্গ রয়েছে জানালেন অভিনেত্রী

শেষবারের মতো স্বীয় পরিচালিত-প্রযোজিত ছবি "এবং ছাদ" এ দেখা গিয়েছিল অভিনেত্রীকে আর সামনেই শিলাজিৎ মজুমদারের বিপরীতে "ভূতে বিশ্বাস করেন" নামক ওটিটি ফিল্মে দেখা যাবে শ্রীলেখাকে

সম্প্রতি শ্রীলেখা মিত্রের ইনস্টাগ্রাম পোস্ট দেখে রীতিমতো অট্টহাস্যে ফেটে পড়ল সাইবারবাসী। বরাবরই নিজের খোশমেজাজী স্বভাবের জন্য বিশেষ পরিচিত শ্রীলেখা আর সম্প্রতি বৃহস্পতিবার সকালে শ্রীলেখা মিত্রের পোস্টে এককথায় বেশ মজাই পেলেন নেটাগরিকরা। অভিনেত্রী নিজের বয়ানেই জানালেন “মমতা রোগে” ধরেছে তাকে। পড়ুন বিস্তারিত!

সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন যেখানে ক্যাপশন ছিল,”ভুড়িটা কমবে না মনে হচ্ছে ড্রেসটা দিয়ে দিই কাউকে? এরকম পোস্ট হয়তো কোন অভিনেত্রী করে না তাই না? কি করবো আমাকে মমতা রোগ ধরেছে যে।” যদিও অভিনেত্রীর এই পোস্টে বেজায় মজা পেলেও মমতার “মমতা রোগ” শব্দটি ব্যবহার করে অভিনেত্রী কোন দিকে ইংগিত করতে চেয়েছেন তা এখনো স্পষ্ট হয়নি।

খুল্লাম খুল্লা বাম সমর্থক এই অভিনেত্রী বরাবরই রাজ্য সরকারের সমালোচনা জোর গলায় করে থাকেন আর সেই কারণেই অভিনেত্রীর দাবি দুর্গাপুজোর কার্নিভাল হোক কিংবা রাজ্য সরকার আয়োজিত যেকোনো ফিল্ম ফেস্টিভ্যাল কোথাও আমন্ত্রণ করা হয়না তাকে। তবে সেই নিয়ে কোনো আপোষ নেই তার বামেদের হয়ে গলা ফাটাতে তিনি স্বাচ্ছন্দ্য বোধ করেন।

শেষবারের মতো স্বীয় পরিচালিত-প্রযোজিত ছবি “এবং ছাদ” এ দেখা গিয়েছিল অভিনেত্রীকে আর সামনেই শিলাজিৎ মজুমদারের বিপরীতে “ভূতে বিশ্বাস করেন” নামক ওটিটি ফিল্মে দেখা যাবে শ্রীলেখাকে। যেখানে একটি রহস্যঘন রাতের গল্প বলবেন শ্রীলেখা। জনবসতিহীন পাহাড়ি পথে গাড়ি খারাপ হয়ে যাওয়ার কারণে চোখে সামান্য আলো পড়তেই একটি বাড়িতে গিয়ে দরজায় কড়া নাড়েন অভিনেত্রী আর সেখান থেকেই বেরিয়ে আসেন শিলাজিৎ। এর পর কি হয় জানতে গেলে দেখতে হবে এই আসন্ন এই ফিল্ম।

Related Articles