বিনোদনভাইরাল ভিডিও

Didi No1: ‘পরম সুন্দরী’ গানে দুর্দান্ত নেচে তাক লাগাল এই সুন্দরী খুদে কন্যা, ভাইরাল ভিডিও

সম্প্রতি এবার ‘দিদি নাম্বার ওয়ান’এর মঞ্চে নেচে সকলকে মুগ্ধ করলো এক খুদে। বর্তমান সময়ে টেলি ইন্ডাস্ট্রির এক নম্বর রিয়্যালিটি শো হলো ‘দিদি নাম্বার ওয়ান’। যেখানে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে উঠে আসেন মহিলারা। এই মঞ্চের মাধ্যমে তারা তুলে ধরেন জীবনের নানান লড়াইয়ের কাহিনী। শুধু তাই নয় কেউ কেউ নিজের প্রতিভাকেও তুলে ধরেন এই মঞ্চে।

আর এই রিয়্যালিটি শোয়ের মূল আকর্ষণ হলেন রচনা ব্যানার্জি। কারণ, দক্ষ সঞ্চালনার মাধ্যমে তিনি মন জয় করে নিয়েছেন সকলের। বাচ্চা থেকে শুরু করে বয়স্ক সকলের সাথেই সমানভাবে মিশে যান তিনি। তাইতো যারা প্রতিযোগী হিসেবে আসেন তারা নিজেদের গল্প খুব সহজেই ভাগ করে নেন অভিনেত্রীর সাথে।

সম্প্রতি সেখানেই ধরা পড়েছে এক মিষ্টি মুহূর্ত। যেখানে দেখা যাচ্ছে জনপ্রিয় হিন্দি গান ‘পরম সুন্দরী’তে নাচছে এক খুদে। জি বাংলার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে পোস্ট করা হয়েছে সেই ভিডিও। যেখানে দেখা যাচ্ছে অফ হোয়াইট গাউন পরে গানের তালে তালে নিজের নাচ প্রদর্শন করছেন সে।

কখনো কোমরে হাত দিয়ে আবার কখনো গালে হাত দিয়ে নাচতে দেখা গিয়েছে তাকে। তাকে সকলেই উৎসাহ দিয়েছেন এই নাচ প্রদর্শন করতে। এই মিষ্টি মুহূর্তের ভিডিওটি পোস্ট করতেই ভাইরাল হয়ে গিয়েছে ঝড়ের গতিতে। সকলেই প্রশংসা করেছেন এই খুদে কন্যার। উল্লেখযোগ্য, মাঝেমধ্যেই এরকম নানান ভিডিও চ্যানেলের সোশ্যাল মিডিয়া পেজে তুলে ধরা হয়।