বিনোদন

মুম্বাই হামলায় পাকিস্তানের হাত নেই, ব্যর্থ ভারতীয় সেনা! পাকিস্তানের সাপোর্টে সালমান খান?

Advertisement

ভয়ঙ্কর মুম্বই হামলার স্মৃতি এখনো তাজা সেই ঘটনার কথা আজও ভুলতে পারেনি কেউ। দেশের মাটি যেভাবে রক্তাক্ত হয়েছিল তাতে পাকিস্তানের বিরুদ্ধে অভিযোগের তীর ওঠে, তাদের ওপর ক্ষোভ আরো বেড়ে যায়। অথচ সেই পাকিস্তান নাকি নির্দোষ এমনভাবে ক্লিনচিট দিয়েছিল ভারতের এক নামকরা ব্যক্তি।

সালমান খানের একটি পুরোনো সাক্ষাৎকারের ভিডিও ভাইরাল হয়েছে যেখানে 26/11 মুম্বাই হামলা নিয়ে কথা বলতে শোনা গিয়েছে। তিনি পাকিস্তানের পক্ষ নিয়ে বলেন- ” সবাই জানে এই হামলায় পাক সরকারের কোনো হাত নেই। এটা একটা জঙ্গি হামলা উপরন্তু আমাদের নিজেদের নিরাপত্তা ব্যবস্থা ব্যর্থ হয়েছিল।” অভিনেতার বক্তব্য এর আগেও জঙ্গী হামলা, বোমা বিস্ফোরণের মতো ঘটনা হয়েছে তার মতে এগুলো আমাদের দেশে সন্ত্রাসবাদীরা করেছে পাকিস্তান নয়। তাজ,ওবেরয়ের মতে ঘটনা ঘটায় সরব হয়েছে।

কিন্তু প্রশ্ন হঠাৎ এরকম পুরনো ভিডিও ভাইরাল হলো কেন!! কারন অতিসম্প্রতি বিজেপির সহ সভাপতি বৈজয়ন্ত জয় পান্ডা অভিযোগ করেছেন যে বলিউডের কয়েকজন প্রথম সারির তারকাদের সঙ্গে পাকিস্তানি গোয়েন্দা সংস্থা ISI ও পাকিস্তানি সেনার যোগাযোগ রয়েছে। সরাসরি তিনি কোন তারকার নাম না নিলেও এই অভিযোগের পর শোরগোল শুরু হয় বিভিন্ন মহলে। অনেকেই সালমান খানের দিকে সন্দেহের তীর নিক্ষেপ করছেন। কারন তিনি সাক্ষাৎকারে পাকিস্তানের হয়ে সাফাই গেয়েছিলেন।

প্রসঙ্গত এর আগেও সালমানের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ এনেছিলেন গায়ক অভিজিৎ ভট্টাচার্য। তিনি বলেছিলেন ভারতীয় গায়কের সরিয়ে দিয়ে পাকিস্তানি গায়কদের বলিউডের সুযোগ করে দেওয়ার চেষ্টা করেন সলমান। আর এই সব কারনেই অনেকের সন্দেহের তীর যাচ্ছে সালমানের দিকে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

×
Close