দেশনিউজ

ফের কাশ্মীরে ভারতীয় সেনার এনকাউন্টারে খতম জঙ্গি, চলছে টহলদারি

করোনা আবহে ফের উত্তপ্ত কাশ্মীর। আজ সকালে উত্তপ্ত হয় পরিস্থিতি। শনিবার শ্রীনগরের কাছে রণবীরগড়ে এই ঘটনা ঘটে। আজকের এই ঘটনাতে এনকাউন্টারে খতম হয়েছে এক জঙ্গি। এর পাশাপাশি আরেক জঙ্গিকেও নিকেশ করার খবর পাওয়া গেছে। বর্তমানে ওই এলাকাতে অপারেশন চলছে বলে সেনা সূত্রের তরফ থেকে জানানো হয়েছে। শনিবার সকালে বারমুল্লার একটি নৌগাম সেক্টরে সন্ধেহজনক গতিবিধি লক্ষ্য করে ভারতীয় সেনা।

আর তারপরেই আচমকা শুরু হয় গুলির লড়াই। ভারতীয় সেনার এনকাউন্টরে খতম হয় দুই জঙ্গি। এদিকে সেনা সূত্রের খবর অনুযায়ী, ভারতীয় সেনা এক বিশেষ সূত্র মারফত খবর পেয়েছে ভারতেও বড়সড় নাশকতার ছক কষছে পাকিস্তানের জঙ্গি সংগঠন। ইতিমধ্যেই নিয়ন্ত্রণরেখা বরাবর প্রায় ৩০০-র বেশি জঙ্গি জুড়ো হয়েছে। ভারতে অনুপ্রবেশ করতে পারে যে কোনো মুহূর্তে। এর আগে গত সপ্তাহেও সোপিয়ানের আমসিপরাতে ভারতীয় সেনাবাহিনীর হাতে খতম হয় তিন জঙ্গি।

এই মাসের শুরুর দিকেও উত্তর কাশ্মীরের নিয়ন্ত্রণরেখার কাছে দুই জঙ্গিকে নিকেশ করেছে ভারতীয় সেনা। শুক্রবারেও সেনার সাথে জঙ্গিদের লড়াই বাঁধে। সেই সময় সেনার হাতে নিকেশ হয় জঙ্গি কমান্ডার সহ ৩ জইস জঙ্গি। পাকিস্তান লাগাতার ভারতের উপর হামলা চালাচ্ছে। বারবার যুদ্ধবিরতি চুক্তি লঙ্ঘন করছে। কিন্তু ভারতীয় সেনারাও থেমে নেই। গত কয়েকদিনে অনেক জঙ্গিকে খতম করেছে ভারতীয় সেনা।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Close