দেশনিউজ

পরিবারকে বাঁচাতে লাঠি হাতে রাস্তায় নামলেন ৭৫ বছরের বৃদ্ধা, কুর্নিশ এই ভারতীয় নারীকে

প্রতিদিন কত কত সুপ্ত প্রতিভা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের সামনে আসছে। কখনো কখনো দেখা গেছে সোশ্যাল মিডিয়ার দৌলতেই অনেকে সেলিব্রেটির তকমা পেয়েছে এবং সোশ্যাল মিডিয়ার ওপর ভর করেই বহু মানুষ পৌঁছে যাচ্ছে বড় দরজায়। সম্প্রতি এমনই একটা ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি ৭৫ বছরের বৃদ্ধা পরনে বেগুনি রঙের শাড়ি এবং মুখে মাস্ক পরে মার্শাল আর্ট এর কেরামতি দেখাচ্ছেন রাস্তার মধ্যে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসার সাথে সাথেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

লকডাউনে বন্ধ কাজ, সংসারে নেমে এসেছে অভাবের ছায়া। পরিবারের জন্য কিছু অর্থ উপার্জন করার জন্য এমন কাজ করছেন পুনের বাসিন্দা এই বৃদ্ধা। ভিডিওটিতে দেখা যাচ্ছে হাতে দুটি লাঠি নিয়ে একদম প্রফেশনাল মার্শাল আর্ট যারা করেন ঠিক তাদের মত স্টান্ট করছেন তিনি।

দেশজুড়ে করোনা ভাইরাসের আবহে বহু মানুষ তাদের কাজ হারিয়েছে। তাই সংসার চালানোর জন্য প্রয়োজনীয় উপার্জন করতে মানুষ হিমশিম খাচ্ছে। এই মারাত্বক পরিস্থিতিতে পরিবারের স্বার্থে রাস্তায় বেরিয়ে পড়েছে ৭৫ বছরের এই বৃদ্ধা ঠাকুমা। পুনের এই বৃদ্ধা লাঠি খেলাকেই তার পেশা বানিয়ে নিয়েছে। খেলা দেখানো শেষ হলে দুহাত পেতে পথ চলতি মানুষের কাছ থেকে অর্থ সংগ্রহ করে ব্যাগে পুরছেন এই ঠাকুমা।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Close