খেলা

করোনা আক্রান্ত দাদা বৌদি, কোভিড পরীক্ষার রিপোর্ট পেল সৌরভ গাঙ্গুলি

সৌরভ গঙ্গোপাধ্যায়ের পরিবারে করোনাভাইরাস থাবা বসিয়েছিল অনেকদিন আগেই। এই মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন সৌরভের দাদা স্নেহাশীষ বন্দোপাধ্যায়। তারপরে গোটা পরিবারকে করোনা ভাইরাসের আতঙ্ক গ্রাস করে। একই বাড়িতে থাকার কারণে কোয়ারেন্টাইন এ যেতে হয় বিসিসিআই প্রেসিডেন্টের পরিবারকে।

উপসর্গ দেখা না গেলেও কোন ঝুঁকি নিতে চাননি সৌরভ গঙ্গোপাধ্যায়। দাদা স্নেহাশিসের করোনা আক্রান্ত হওয়ার পরই সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে নিজেরও করোনা টেস্ট করান বিসিসিআই সভাপতি। যতক্ষণ না করোনা টেস্টের ফল সামনে আসছিল ততক্ষণ একটা চাপা উদ্বেগ কাজ করছিল তার পরিবারসহ ফ্যানেদের মনেও। করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করার পর অবশেষে শুক্রবার রাতেই করোনা টেস্টের রিপোর্ট হাতে পান। রিপোর্ট নেগেটিভ আসায় এখন স্বস্তি পেয়েছেন সৌরভ ও তার পরিবার। এ বিষয়ে সৌরভ মন্তব্য না করলেও ঘনিষ্ঠসূত্র থেকে খবর পাওয়া গেছে যে করোনা ফল নেগেটিভই এসেছে তার।

সৌরভের করোনা রিপোর্ট নেগেটিভ আসায় স্বস্তির নিঃশ্বাস ফেলেছে ক্রিকেটমহল ও অনুগামীরা। যদিও বোর্ড সভাপতি আপাতত বাড়ি থেকেই বিসিসিআইয়ের কাজকর্ম চালিয়ে যাচ্ছেন। আইপিএল সংক্রান্ত একাধিক গুরুত্বপূর্ণ বৈঠকও তিনি ভিডিও কনফারেন্স এই সেরেছেন।

প্রসঙ্গত গত জুনে সৌরভের পরিবারে প্রথমবার হানা দেয় করোনা। আক্রান্ত হন তার দাদা স্নেহাশীষ ও তার স্ত্রী। বর্তমানে স্নেহাশীষ এর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে বলে জানা গেছে। স্নেহাশীষ এর করোনা পজেটিভ হওয়ায় তার সংস্পর্শে আসায় কোয়ারেন্টাইনে চলে যান সিএবি সভাপতি অভিষেক ডালমিয়াও।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Close