লাইফস্টাইল

প্রথম নজরে মেয়েদের যে ৫টি গোপন জিনিসের দিকে তাকান পুরুষেরা, শুনলে চমকে যাবেন

ছেলে ও মেয়ের একে অপরের প্রতি আকর্ষিত হবে এমনটাই স্বাভাবিক। কিন্তু মেয়েদের কি দেখে এই ভালোলাগা আকর্ষণ সৃষ্টি হয় তা জানেন! মেয়ে ও ছেলেদের মধ্যে এমন অসংখ্য চারিত্রিক বৈচিত্র‍্য রয়েছে তেমনি ভালো লাগার মধ্যে রয়েছে অনেক পার্থক্য। অনেকেই ভাবেন আকর্ষণ সৌন্দর্য দেখেই আসে তবে কিছু কমন জিনিস রয়েছে যা দেখে মেয়েদের প্রতি ছেলেরা আকৃষ্ট হয়। এমন অনেক জিনিস আছে যেগুলি বেশি চোখে পড়ে পুরুষদের। চলুন জেনে নিন নারীদের কি কি জিনিস লক্ষ্য করেন একজন পুরুষ।

পোশাক- প্রথমেই কোনো মেয়েকে দেখলে পুরুষদের সব থেকে বেশি নজর যায় তার পোশাকের দিকে। কি পড়ে রাস্তায় বেরোচ্ছেন, সেই বিষয়ের উপর নির্ভর করে আপনি কতজন পুরুষের চোখের মধ‍্যমণি হয়ে থাকছেন। এছাড়াও আপনার পোশাকের রং দেখে পুরুষরা বুঝতে পারেন আপনি কোন মুডে রয়েছেন।

মুখের ভঙ্গিমা- মেয়েদের আরেকটি জিনিস বেশি নজর কাড়ে ছেলেদের আর সেটি হল মুখের হাবভাব। মেয়েদের কথা বলার ভঙ্গি দেখেই তার স্বভাব ও চরিত্র বিচার করার চেষ্টা করে থাকেন পুরুষরা।

সেলফি তোলার অভ্যাস- হ্যাঁ অবাক লাগলেও এই বিষয়টিও লক্ষ্য করেন পুরুষরা। অনেক পুরুষই মনে করে থাকেন যে মেয়েরা ঘন ঘন বেশি সেলফি তোলেন তারা নাকি ফ্লাটিং এ ওস্তাদ।

মোবাইল ফোনের স্ক্রিন- একজন মেয়ে মোবাইলে কি করছে কি দেখছে কার সাথে চ্যাট করছে ভিডিও কলে কে রয়েছে এইসবের উপর বিশেষ আগ্রহ থাকে পুরুষদের।

খাওয়া-দাওয়ার অভ্যেস- খাওয়াদাওয়া অভ্যাসের উপরেও মহিলাদের স্বভাব লুকিয়ে থাকে। প্রথম দিন ডেটিংয়ে গিয়ে কোন মেয়ে যদি স‍্যালাড বা হালকা খাবার পছন্দ করে তবে ছেলেটি বুঝে নেয় কেবল নিজের ইমেজ বজায় রাখার জন্য মেয়েটি এসব করছে আর মন ভরে খেলে ছেলেরা ধরে নেয় মেয়েটি খেতে খুব পছন্দ করে।