×

কারে কাজরা রে, হাসপাতালের নার্স হয়ে একাধিক পুরুষের সঙ্গে লীলাখেলা, দর্শক মনে ঝড় তুললেন অভিনেত্রী কাজল

বর্তমানে বিনোদন জগতে টলিউড বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি সাথে সাথে যোগ দিয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। সম্প্রতি ভোজপুরি গান বা ভিডিওর প্রতি নেটিজেনদের আকর্ষণ বিশেষভাবে লক্ষ্য করা যাচ্ছে। মাঝেমধ্যেই সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল হতে দেখা যাচ্ছে নানা ভোজপুরি গান ও ভিডিও। বহু পুরনো ভিডিও উঠে আসছে এই সোশ্যাল মিডিয়ার দৌলতে। সম্প্রতি একটি ভোজপুরি গানের ভিডিও আবারও ভাইরাল হয়েছে।

এই গানটিতে অভিনয় করতে দেখা গেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কাজল রাঘওয়ানিকে। কাজল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি সাথে সাথে সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়া কেঁপে উঠে তার নানান ছবিতে। তার লাস্যময়ী রূপের দিওয়ানা অনেকেই।

ভাইরাল হওয়া গানটির নাম “কারে কাজরারে”। গানটিতে কাজলের দুর্দান্ত লুক ঘুম কেড়েছে নেটিজেনদের। বলাবাহুল্য কাজলের দুর্দান্ত এক্সপ্রেশন ও নাচ মুগ্ধ করেছে নেটিজেনদের। গানটিতে কাজলকে নানা রূপে দেখা গেছে। কখনও তাকে দেখা গেছে স্কুল ড্রেসে,আবার কখনও তাকে দেখা গেছে নার্সের ড্রেসে।

এই গানের ভিডিওটি “ডিআরজে রেকর্ডস ইন্ডাস্ট্রিজ প্রাইভেট লিমিটেড” নামক ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে। গানটি গেয়েছেন প্রিয়াঙ্কা সিং। গানটির লিরিক্স লিখেছেন ছোটু যাদব ও গানটির সুরকার ছোট বাবা। ইতিমধ্যে ভিডিওটির ভিউজ সংখ্যা প্রায় লক্ষাধিক ছাড়িয়েছে। ভিডিওটি সকলে যে খুব পছন্দ করেছেন তা আর বলার অপেক্ষা রাখে না।