বিনোদনভাইরাল ভিডিও

Yuvaan: এক বছরে পা দিয়েই বাজিমাৎ, নিজের হাতে ঢাক বাজিয়ে পুজোর আসর জমাল খুদে ইউভান, রাজ-পুত্রের মিষ্টি ভিডিও ভাইরাল

রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ছেলে ইউভান চক্রবর্তী জন্মের পরেই হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ার সেন্সেশন। রাজ-শুভশ্রীর ছেলের কিউটনেসে মুগ্ধ গোটা নেট দুনিয়া আর তাই ছোট ইউভান যা কান্ড ঘটায় তাই হয়ে যায় শিরোনাম। এই যেমন নিজের প্রথম দুর্গাপুজোয় দারুন এনজয় করছে রাজপুত্র।অষ্টমীর দিন ঠাকুর দালানে রাজ শুভশ্রীর সঙ্গে হাজির ছোট্ট ইউভান। একেবারে পাঞ্জাবি পরে এবারের পুজোর ঘুরে দেখা গেল রাজ-শুভশ্রীর পুত্রকে।

শুধু তাই নয় তার সাথে নিজের থেকেও বড় ঢাক বাজাতে দেখা গেল ইউভানকে।এদিন সে বায়না করেই মনের সুখে ঢাকের উপর কাঠি দিয়ে বাজলো। ঠাকুর দালানে উপস্থিত বাবা রাজ ছেলের এই পুরো কাণ্ডটি ক্যামেরা বন্দি করলেন। ইউভানের পাশে দাড়িয়ে থাকতে দেখা গেল মা শুভশ্রীকে। ছেলের পাশে দাড়িয়ে ছেলের দুষ্টুমি দিব্যি উপভোগ করছিলেন অভিনেত্রী। ইউভানের এমন হাসিখুশি মজাদার ঢাক বাজানোর ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই তা ভাইরাল হয়েছে।

গত বছর ১৪ সেপ্টেম্বর রাজ-শুভশ্রীর কোল আলো করে আসে ইউভান, গত বছর পুজোতে খুবই ছোট ছিল সে। তাই মায়ের কোলে ঘুমিয়েই কেটেছে গোটা পুজোটা। তবে এবার সে এক বছরের বিগ বয়। তাই এবারে তার মেজাজ একেবারে তুঙ্গে। কিছুতেই সে হাত পাচ্ছে না নিজের থেকেও উচ্চতায় বড় ঢাক পর্যন্ত। এরপরেও মুখে খিল খিলে হাসি নিয়ে ঢাকের কাঠি ছুঁয়ে পুজোর আনন্দ উপভোগ করতে ব্যস্ত রাজপুত্তুর।

কিছুদিন আগে বাবা মায়ের সাথে মালদ্বীপ ভ্রমণে গিয়েছিলো ইউভান। তাবে এমনি দিনে বিদেশে থাকলেও পুজোর মধ্যে বেশিরভাগ বাঙালিই কলকাতাতেই থাকতে চায়। সেই কারণেই পুজোর ঠিক আগে কলকাতায় ফিরেছেন রাজ-শুভশ্রী। পুজোতে পরিবারের সাথেই সময় কাটাতেই ভালোবাসেন তারকা দম্পতি। অষ্টমীর দিন শুভশ্রীর দিদি দেবশ্রীর বাড়ির পূজাতেই সপরিবারে অঞ্জলি দিয়েছেন রাজ-শুভশ্রী ইউভান। এদিন শুভশ্রী সেজেছিলেন সোনালি রঙা সিল্কের শাড়ির সঙ্গে লাল স্লিভলেস ব্লাউজে। ইউভান এবং বাবা রাজ পড়েছিলেন ম্যাচিং প্রিন্টের পাঞ্জাবি, পাজামা।

Tags

Related Articles

Close