বিনোদনভাইরাল ভিডিও

‘শ্রাবন্তীর সঙ্গে বুম্বাদার মিল কোথায়?’ বং গাইয়ের প্রশ্ন শুনে রেগে মারতে গেলেন দেব!

আগামী 31শে সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে দেব-প্রসেনজিৎ এর পূজা রিলিজ “কাছের মানুষ”! আসন্ন ছবির প্রচারার্থে অভিনব কায়দাই বেছে নিয়েছেন দেব-প্রসেনজিৎ জুটি। এদিন কলকাতার রাস্তায় অটোতে এই দুই তারকার সাথে দেখা মিলল বঙ্গ গাই কিরণ দত্তের। বঙ্গ গাই এর সাথে প্রচারকার্যে হাত মিলিয়ে রাস্তার ধারে দোকান থেকে চা খেলেন দেব-প্রসেনজিৎ। লেক কালীবাড়িতে পুজো দিলেন তিনজনে। সবকিছু নিয়ে অভিনব কায়দায় প্রচারের এই ভিডিও সর্বসমক্ষে ভাইরাল হয়েছে মুহূর্তে।

কলকাতার ফাঁকা বাসে নয় বরং লোকাল ভিড় বাসে উঠলেন দুই অভিনেতাসহ বঙ্গ গাই,”যত্নে রাখবো এই টিকিট,কেননা কলকাতার লোকাল বাসে উঠেছি সে কথা মনে নেই” বললেন দেব। 14 মিনিট 05 সেকেন্ডের এই ভিডিওতে দেব-প্রসেনজিতের জীবনের নানান অজানা তথ্য ফুটে উঠল বৈকি। একে অপরের লেগ-পুলিং করতেই ব্যস্ত থাকার কারণে কিরণ দত্ত প্রসেনজিৎ চট্টোপাধ্যায় উদ্দেশ্যে বলে উঠলেন তাকে ঘিরে তৈরি রোস্ট ভিডিওগুলি প্রসেনজিৎ পুত্র তৃষানজিৎ এর বিশেষ পছন্দ তাই মাস কয়েক আগে তৃষানজিতের সাথে ইনস্টাগ্রামে কথা হয়েছে তার এবং সে অনুরোধ করেছে বাবার ওপরে আরো ভিডিও দেখতে চাই।

এই প্রসঙ্গেই বুম্বাদাকে বলে ওঠেন,”তোমার তো দেখছি ঘরশত্রু বিভীষণ!” যদিও সহাস্য প্রসেনজিৎ জানান,”ইন্ডাস্ট্রিতে 40 বছর কাজ করা হয়ে গেছে এখন আর কিছু যায় আসে না।”অন্যদিকে ট্রোলিং প্রসঙ্গে দেবকে বলতে শোনা গেল,”আমি জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত সফল হয়ে থাকতে চাই আর সফল মানুষদের নিয়েই লোকজন বেশি ট্রোল করে। তাই আমি চাই আমাকে ঘিরে সারাজীবন ট্রোল হোক।” এখানেই শেষ নয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর সাথে বুম্বাদার একটি মিলের প্রসঙ্গ টেনে কিরণ দত্ত ইশারা করতেই দেব বলে ওঠেন,”এবার ব্যাটা মারবো তোকে।”

তার উত্তরে কিরণ দত্ত জানান দুজনের তিনটে বিয়ের কথা নয়,এখানে দুজনের পদবীর মিলের কথা বলা হচ্ছে এবং এই কথা শুনে হেসে ওঠেন প্রসেনজিৎ নিজেও। এরপর চল্লিশ ছুঁই ছুঁই দেবকে তার বিয়ের প্রসঙ্গে প্রশ্ন করা হলে দেব জানান,সময় আসলে নিশ্চয়ই করবেন এবং তাতে কিরণ অবশ্যই নিমন্ত্রিত থাকবে। পাশাপাশি প্রসেনজিৎ কেউ বলতে শোনা যায়,”এবার বিয়েটা করেই ফেল দেখি,দাঁড়িয়ে থেকে বিয়েটা দিয়ে দিতে হবে তো।”

তবে বঙ্গ গাই কিরণ দত্ত এদিন দুই অভিনেতাকে জমিয়ে ট্রোল করলেও অভিনেতাদ্বয় কিরণকে নিয়ে ট্রোল করতে ছাড়েননি! সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি “কলকাতা চলন্তিকা”য় অভিনয় করতে দেখা গিয়েছিল কিরণ দত্তকে। সেখানে কোনো সংলাপ না থাকায় বেশ আশাহত হয়ে পড়েছিলেন অনুরাগীরা। অনেকে আবার জনপ্রিয় ইউটিউবারকে ট্রোল করতেও ছাড়েনি আর সেই সুযোগ এদিন হাতছাড়া করলেন না দেব। বলে উঠলেন,”শুনলাম তুই নাকি কলকাতায় চলন্তিকায় দারুন অভিনয় করেছিস।

অনেক ডায়লগ বলে ফাটিয়ে দিয়েছিস।” দেবের মুখ এই বাক্য শুনে রীতিমতো হতবাক হয়ে যায় কিরণ। পাশাপাশি দেব আরও বলেন,”আমার অফিসের খবর এসেছে কিরণ নাকি আর সিনেমা-টিনেমা করবেনা ইউটিউবেই খুশি।” সব মিলিয়ে অভিনব কায়দায় প্রচার সারার এই অনন্য উদ্যোগ মনে ধরেছে দর্শকদের। তাই ভিডিওটি বর্তমানে দাবানলের মতো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়!