নিউজবিনোদন

Prabhas and Anushka Marriage: অনুষ্কা-প্রভাস এবার বিয়ে করুক, চাইছে দুই তারকার পরিবার

'বিল্লা' দিয়ে জুটি বাঁধেন এই যুগল, 'বাহুবলি' থেকে প্রেমের গুঞ্জন শুরু

Advertisement
Advertisement

২০০৯ সালে মুক্তিপ্রাপ ‘বিল্লা’ সিনেমার মাধ্যমে প্রথম জুটি বাঁধেন অভিনেত্রী অনুষ্কা শেট্টি এবং সুপারস্টার প্রভাস (Prabhas and Anushka Marriage)। এরপর একাধিক ছবিতে কাজ করছেন তাঁরা। এসএস রাজামৌলির ‘বাহুবলি’ সিনেমাতেও তাঁদের জুটি বাঁধতে দেখা গিয়েছে। তারপর থেকেই এই জুটির প্রেমের গুঞ্জন শুরু হয়। যদিও বরাবরই এই জুটি নিজেদের বন্ধু বলে দাবি করেছেন। তবে এবার এই জুটির মধ্যে বিয়ে দেখতে চায় দুজনের পরিবার।

প্রসঙ্গত, মাঝে অনুষ্কা-প্রভাসের (Prabhas and Anushka Marriage) প্রেমের সম্পর্ক নিয়ে দারুন গুঞ্জন শোনা গেলেও, ‘আদিপুরুষ’-এর শুটিং চলাকালীন অভিনেত্রী কৃতি শ্যানন ও প্রভাসের মধ্যে সম্পর্ক নিয়ে গুঞ্জন ওঠে। তবে দুজনেই এই সম্পর্ক ভিত্তিহীন বলে উল্লেখ করেন। তবে ভক্তরা প্রভাস-অনুষ্কার জুটি বেশি পছন্দ করেন। ভক্তরাও চান এই জুটি বিয়ে করে নিক। তাইতো কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহার করে প্রভাস-অনুষ্কার বিয়েও দিয়ে দেন ভক্তরা। সে ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছিল।

যদিও বার বার এই তারকা জুটি নিজেদের ভালো বন্ধু হিসাবেই দাবী করে এসেছেন। তবে এবার দুই তারকার পরিবার চাইছেন তাঁদের সম্পর্কের একটা নাম হোক। আসলে দুই তারকার পরিবারই চাইছে প্রভাস-অনুষ্কা (Prabhas and Anushka Marriage) এবার বিয়ে করুক। কারণ অভিনেতা ৪০ এ পা দিয়েছেন। তাই তাঁর পরিবার চায় ছেলে বিয়ে করে থিতু হোক। আর পাত্রী হিসাবে প্রভাসের পরিবার অনুষ্কাকেই বেশি পছন্দ করেন।

যদিও এই বিয়ে নিয়ে কোনো চিন্তা ভাবনা এই দুই তারকা জুটির। আর প্রভাস (Prabhas and Anushka Marriage) এখনই বিয়ে করতে চাননা। দুই তারকার খুব ভালো বন্ধু। তাদের মধ্যে কোনো প্রেমের সম্পর্ক নেই। সূত্র মারফত এমনটাও জানা যাচ্ছে, প্রভাস এই মুহূর্তে কোনো সম্পর্কে নেই। তাই পরিবারের ইচ্ছা থাকলেও বিয়ে নিয়ে কোনো আগ্রহ নেই দুজনের।

Related Articles