নদীয়া সংবাদনিউজরাজ্য

দীর্ঘদিন ধরে রাস্তার অবস্থা বেহাল, রাস্তা তৈরির দাবিতে নদীয়ার শান্তিপুরে তৃণমূলের পঞ্চায়েত অফিসে ভাঙচুর করল গ্রামবাসীরা

নদীয়া শান্তিপুর থানার বেলঘড়িয়া ১ নম্বর গ্রাম পঞ্চায়েত তৃণমূল কংগ্রেস পরিচালিত। ওই গ্রাম পঞ্চায়েত এলাকার বেলঘড়িয়া গ্রামের একটি রাস্তা দীর্ঘ কুড়ি বছর ধরে খারাপ হয়ে পড়ে রয়েছে।

Advertisement
Advertisement

মলয় দে নদীয়া:- দীর্ঘ কুড়ি বছর ধরে রাস্তার অবস্থা বেহাল। পঞ্চায়েত দপ্তরে একাধিকবার জানিয়ে মিলেছে শুধু প্রতিশ্রুতি, এই অভিযোগ তুলে ক্ষুব্দ গ্রামবাসীরা তৃণমূল কংগ্রেস পরিচালিত পঞ্চায়েত অফিস ভাঙচুর করল। ঘটনাটি ঘটেছে নদীয়ার শান্তিপুর থানা এলাকায়।

সূত্রের খবর, নদীয়া শান্তিপুর থানার বেলঘড়িয়া ১ নম্বর গ্রাম পঞ্চায়েত তৃণমূল কংগ্রেস পরিচালিত। ওই গ্রাম পঞ্চায়েত এলাকার বেলঘড়িয়া গ্রামের একটি রাস্তা দীর্ঘ কুড়ি বছর ধরে খারাপ হয়ে পড়ে রয়েছে। বৃষ্টি হলে জল জমে যায় রাস্তায়। কোথাও এক হাঁটু গর্ত হয়ে যায় । সেই কারণে একাধিকবার দুর্ঘটনা ঘটেছে ওই রাস্তায়। এর পাশাপাশি ওই একটিমাত্র রাস্তা যেখান দিয়ে ছাত্রছাত্রীরা স্কুলে যায় ।

স্থানীয় বাসিন্দাদের দাবি, একাধিকবার বিডিও অফিস সহ পঞ্চায়েত দপ্তরের জানানো হয়েছে। পঞ্চায়েত অফিস থেকে শুধু প্রতিশ্রুতি মিলেছে। কিন্তু কাজের কাজ কিছুই হয়নি। এর পাশাপাশি তাদের অভিযোগ বর্তমান তৃণমূল কংগ্রেসের যিনি প্রধান রয়েছেন তিনি পঞ্চায়েত অফিসে আসেন না। সেই কারণে সাধারণ মানুষ পঞ্চায়েত অফিসে গিয়ে পরিষেবা না পেয়ে ফিরে আসতে বাধ্য হয়।

মূলত বেশ কয়েকটি অভিযোগ তুলে সোমবার পঞ্চায়েত অফিস ভাঙচুর করে। যদিও গ্রামবাসীদের তোলা অভিযোগ অস্বীকার করেছে বেলঘড়িয়া ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান তপতী বসাক। তিনি বলেন পঞ্চায়েতের যেকোনো কাজের ক্ষেত্রে কিছু নিয়ম মেনে চলতে হয়। মৌখিকভাবে কোন রাস্তার কাজ করা যায় না। সেই কারণেই ওই রাস্তাটা এখনো তৈরি হয়নি। এর পাশাপাশি তিনি বলেন আমি নিয়মিত পঞ্চায়েত অফিসে যায়।

Related Articles