নিউজবিনোদন

Shahrukh Khan’s birthday party: কিং খানের জন্মদিন উপলক্ষ‍্যে জলকালো পার্টি! কারা কারা উপস্থিত থাকবেন?

জন্মদিনের দিনই প্রকাশ্যে আসবে 'ডাঙ্কি' ছবির টিজার!

Advertisement
Advertisement

কেন তাঁকে বলিউড বাদশা কিংবা কিং বলা হয়, সে কথা চলতি বছরেই প্রমান দিয়েছেন তিনি। হ্যাঁ, আমরা শাহরুখ খানকে নিয়ে কথা বলছি। যিনি চলতি বছরে ‘পাঠান’ তারপর ‘জাওয়ান’-এর মতো ব্লকবাস্টার ছবি উপহার দিয়েছেন। আর আগামীকাল অর্থাৎ ২রা নভেম্বর বাদশার জন্মদিন। ৫৮-এ পা দিতে চলেছেন তিনি। আর এই উপলক্ষ‍্যে আয়োজন করা হচ্ছে জমকালো পার্টি (Shahrukh Khan’s birthday party)।

কেনই বা পার্টি হবে না। চলতি বছর শাহরুখ খানের জন্য বেশ গুরুত্বপূর্ণ। কারণ এই ছবি দু দুটি ছবি মুক্তি পেয়েছে তাঁর। এর মধ্যে দুটি ছবিই বক্সঅফিসে ১০০০ কোটির গন্ডি পার করেছে। বলতে গেলে ২০২৩ সালটা যেন শাহরুখ খানেরই ছিল। আর সেই সাফল্য আরো একবার বিরাট অনুষ্ঠানের (Shahrukh Khan’s birthday party) মধ্যে দিয়ে পালন করতে চলেছেন আগামীকাল। এদিন মুম্বাইয়ের NAMCC তে জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এই অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারে সমগ্র বলিউড, এমনটাই জানা যাচ্ছে। সেই কারণে মান্নাত নয়, নিতা আম্বানি ও মুকেশ আম্বানির কালচারাল সেন্টারে এই পার্টির (Shahrukh Khan’s birthday party) আয়োজন করা হয়েছে। এক কথায় খুব বড় করে উৎসবের মতো করে পালিত হবে কিং খানের ৫৮ তম জন্মদিন। সূত্রমারফত জানা যাচ্ছে, এদিন উপস্থিত থাকবে করণ জোহর, দীপিকা পাডুকোন, আলিয়া ভাট, নয়নতারা, সালমান খান সহ বলিউডের বেশিরভাগ তারকা। এছাড়া ‘জাওয়ান’ এর পরিচালক অ্যাটলি এবং ‘ডাঙ্কি’-র পরিচালক রাজকুমার হিরানিকেও উপস্থিত থাকতে দেখা যাবে এই পার্টিতে।

প্রসঙ্গত, চলতি বছরের শেষে আরো একটি সিনেমা আনতে চলেছেন কিং খান। এই ছবির নাম ‘ডাঙ্কি’। পরিচালনা করছেন রাজকুমার হিরানি। রাজকুমার হিরানির সঙ্গে শাহরুখ খানের এটি প্রথম কাজ। এই ছবিটিও ১০০০ কোটির গন্ডি পার করবে বলে মনে করছেন অনেকে। আগামী ২২শে ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি। জানা যাচ্ছে, আগামীকাল অর্থাৎ শাহরুখ খানের জন্মদিনের (Shahrukh Khan’s birthday party) দিনই প্রকাশ্যে আসতে পারে ছবি টিজার।

Related Articles