নদীয়া সংবাদনিউজরাজ্য

নদীয়ার শান্তিপুরে সড়ক দুর্ঘটনাতে মৃত্যু পিতামাতা ও মেয়ের, ড্রাইভারের অবস্থাও আশঙ্কাজনক

শৈলেশ্বর বাবু এবং তার পত্নী ঘটনাস্থলেই প্রাণ হারান এবং উক্ত ঘটনায় গুরুতরভাবে জখম লিপিকা সাহাকে মুর্শিদাবাদের রেজিনগর হাসপাতালে ভর্তি করলে তিনিও মুহূর্তেই প্রাণ হারান।

Advertisement
Advertisement

মলয় দে নদীয়া:- বুধবার সন্ধ্যায় মুর্শিদাবাদের রেজিনগরে কলকাতার দিক থেকে আগত উত্তরবঙ্গগামী বাসের সাথে একটি প্রাইভেট গাড়ির মুখোমুখি সংঘর্ষের ফলে নিহত হলেন নদিয়ার শান্তিপুর শহরের ভারতমাতা মোড়ের বাসিন্দা শ্রী শৈলেশ্বর কাষ্ঠ ও জয়ন্তী কাষ্ঠ এবং তাদের কন্যা লিপিকা সাহা।

শৈলেশ্বর বাবু এবং তার পত্নী ঘটনাস্থলেই প্রাণ হারান এবং উক্ত ঘটনায় গুরুতরভাবে জখম লিপিকা সাহাকে মুর্শিদাবাদের রেজিনগর হাসপাতালে ভর্তি করলে তিনিও মুহূর্তেই প্রাণ হারান এবং ওই হাসপাতালের চিকিৎসক তাকেও মৃত বলে ঘোষণা করেন। সূত্রের খবর, লিপিকা সাহা তার বড় মেয়ের বাড়ি মালদহে বেড়াতে গিয়েছিলেন। তার বাবা এবং তার মাকে নিয়ে মালদহ থেকেই একটি প্রাইভেট গাড়ি ভাড়া করে ফিরছিলেন তারা , আর এই সময় মুর্শিদাবাদের রেজিনগরেই ঘটে এই পথ দুর্ঘটনা।

গাড়ির ড্রাইভারকেও গুরুতর আশঙ্কাজনক অবস্থায় রেজনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেই সূত্র মারফত খবর পাওয়া গেছে। স্থানীয়সুত্রে জানা যাচ্ছে শৈলেশ্বর কাষ্ঠ পেশাগতভাবে কৃষ্ণনগর গভর্নমেন্ট কলেজে কর্মরত ছিলেন এবং তার কর্মজীবন থেকেও তিনি দীর্ঘদিন যাবত অবসর নিয়েছেন। তার আনুমানিক বয়স প্রায় ৮০, অন্যদিকে তার স্ত্রী জয়ন্তী কাষ্ঠও তার কর্মজীবন থেকে দীর্ঘদিন অবসর নিয়েছিলেন, তিনিও শান্তিপুর শহরে ঘোড়া লিয়া প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ছিলেন , তার আনুমানিক বয়স্ ৭৩ বছর।

শৈলেশ্বর কাষ্ঠ এবং জয়ন্তী কাষ্ঠের কন্যা লিপিকা সাহা শান্তিপুর ঠাকুর পাড়ায় তার নিজের বাড়িতেই থাকতেন বলেই সূত্রের খবর।এই ধরনের একটি মর্মান্তিক ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে । আজ প্রত্যুষেই ওই সংশ্লিষ্ট ঘটনাস্থলের উদ্দেশ্যেই রওনা দিয়েছেন বেশ কিছু স্থানীয় মানুষজন ।

Related Articles