নিউজবিনোদন

Nandini Chatterjee: বাংলা সিরিয়ালের দজ্জাল শাশুড়ি এবার শাড়ি ছেড়ে বিকিনিতে, তাজ্জব হলেন দর্শক

শাড়ি ছেড়ে বিকিনিতে টেলি অভিনেত্রী নন্দিনী! ছবি ভাইরাল হতেই অবাক নেটিজেনরা

Advertisement
Advertisement

বাংলা টেলিভিশেনের জনপ্রিয় অভিনেত্রী হলেন নন্দিনী চট্টোপাধ্যায় (Nandini Chatterjee)। বাংলা সিরিয়ালপ্রেমীরা তাঁকে খুব ভালো করে চেনেন। অনেক বাংলা ধারাবাহিকে কাজ করেছেন অভিনেত্রী। ‘জল থৈ থৈ’ কিংবা ‘মন দিতে চাই’ ধারাবাহিকে তাঁর অভিনয় ছিল নজরকাড়া। এছাড়া অনেক বাংলা ছবিতেও কাজ করেছেন। কখনো মা আবার কখনো দজ্জাল শাশুড়ির চরিত্রে অভিনয় করেছেন তিনি। পর্দায় ঝগড়া হোক কিংবা অপমান করা, এগিয়ে থাকেন এই অভিনেত্রী।

এবার এই জনপ্রিয় অভিনেত্রী নন্দিনী চট্টোপাধ্যায়কে (Nandini Chatterjee) অন্য অবতারে দেখা গেল। না, কোনো সিরিয়াল কিংবা ধারাবাহিকে নয়। তাঁকে নতুন লুকে দেখা গেল বাস্তবে। এই অভিনেত্রী শাড়ি ছেড়ে পড়েছেন বিকিনি। সমুদ্রের ধারে বিকিনি পড়ে করলেন ফটোশুট। সম্প্রতি নিজেরই সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করেছেন।

সমুদ্রের বিচে হলুদ বিকিনিতে দেখা গেল অভিনেত্রীকে। সমুদ্র সৈকতে পর্দার দজ্জাল শাশুড়ি নন্দিনী চট্টোপাধ্যায়ের (Nandini Chatterjee) এমন লুক দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। তাঁকে হলুদ ও সাদা ফোরাল প্রিন্টের বিকিনিতে দেখা গিয়েছে। বিকিনির সঙ্গে পড়ে ছিলেন শ্রাগ। কোনো ছবিতে আবার শ্রাগ ছাড়াই দেখা গিয়েছে তাঁকে। আবার কোনো কোনো ছবিতে সমুদ্র সৈকতে শুয়ে পোজ দিয়েছেন।

 

নিজের সোশ্যাল মিডিয়ায় থেকে শেয়ার করা এমন ছবি ও ভিডিও দিয়েই চর্চায় উঠে এসেছেন অভিনেত্রী (Nandini Chatterjee)। এই প্রথম তাঁকে এমন লুখে দেখা গেল। দর্শকরা তাঁকে সর্বদা শাশুড়ি রূপে দেখে অভ্যস্ত। তাই বাংলার দর্শকদের একাংশ অভিনেত্রীর দিকে ‘ছি ছি’ আওয়াজ তুলেছেন। যদিও অভিনেত্রীর ভক্তরা পাশে রয়েছেন তাঁর। আর এই সব নিন্দুকদের কথা কোনো গায়ে মাখছেন না তিনি।

Related Articles