খেলানিউজরাজ্য
Trending

সৌরভকে দেখতে হাসপাতালে গেলেন মমতা, দিদিকে দেখেই প্রশ্ন করে বসলেন দাদা

Advertisement
Advertisement

অসুস্থ হয়ে বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন বিসিসিআইয়ের প্রেসিডেন্ট তথা ভারতীয় ক্রিকেটের মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে এখন মোটামুটি সামলে উঠেছেন তিনি। আইসিইউয়ে কন্যা সানা এবং স্ত্রী ডোনা গাঙ্গুলীর সঙ্গে কথা বলেছেন মহারাজ, চা বিস্কুটও খেয়েছেন। তাঁকে দেখতে আসা মানুষদের সঙ্গে কথাও বলেছেন তিনি স্বাভাবিকভাবেই।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দেখতে এসেছিলেন তাঁকে। তিনি আক্ষেপ করে জানান, “এতো কম বয়সী ছেলের জীবনে এতো বড়ো ঘটনা ঘটতে পারে, ওকে না দেখলে আজ হয়তো বুঝতেই পারতাম না।” মমতা আরও জানিয়েছেন, ঘরে ঢোকার পর সৌরভ তাঁকে প্রশ্ন করেছেন, ‘‘আপনি কেমন আছেন?’’। পুরমন্ত্রী ফিরহাদ হাকিমও দেখতে আসেন তাঁকে, যদিও তাঁকে সৌরভ বলেন, “তুমি আবার এতোদূর কেন এলে কষ্ট করে?” রাজ্যপাল জগদীপ ধনখড় তাঁকে দেখতে এসে সুস্থ দেখে আশ্বস্ত হয়েছেন।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের চিকিৎসার জন্য পাঁচ সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। যার নেতৃত্বে আছেন ডাক্তার সরোজ মন্ডল এবং বাকি চার সদস্য হলেন ভবতোষ বিশ্বাস, সৌতিক পান্ডা, আফতাব খান এবং এবি রায়। সৌরভের হৃদযন্ত্রে প্রায় 90% ব্লকেজ দেখা গেছে। তাঁর বাকি দুটি ধমনীতে টেন্ট বসানো হবে নাকি বাইপাস সার্জারি করা হবে। তা মেডিকেল টিমের মিটিং-এ সিদ্ধান্ত নেওয়া হবে।

সৌরভের দ্রুত আরোগ্য কামনা করে বহু রাজনৈতিক ব্যক্তিত্ব ট‍্যুইট করেন। তাঁর মধ্যে ছিলেন বিসিসিআই সচিব জয় শাহ, যিনি অমিত শাহের ছেলে, অধুনা কংগ্রেস নেত্রী নাগমা যিনি প্রাক্তন অভিনেত্রী তথা সৌরভের বন্ধু। দিন কতক ধরেই সৌরভের বিজেপিতে যোগদান করা নিয়ে জল্পনা চলছিল। শোনা যাচ্ছিল তিনি হয় বিজেপিতে যোগদান করবেন, নতুবা বিজেপির হয়ে প্রচার করবেন। তার মধ্যেই এই ঘটনা সবার মানসিক স্থিতিতে বেশ ভালোরকম ধাক্কা দিয়েছে। মহারাজের দ্রুত আরোগ্য কামনায় এখন সবার একমাত্র প্রার্থনা।

Related Articles