আন্তর্জাতিকনিউজ

গোটা বিশ্বে হইচই, হাত জোড় করে রাধাকৃষ্ণ মন্দিরে পার্থনা নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীর! ভাইরাল ভিডিও

Advertisement
Advertisement

সম্প্রতি নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জেসিন্ডা আর্ডার্নের এর একটি ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে জেসিন্ডা আর্ডার্ন গাড়ি থেকে নেমে রামকৃষ্ণ মন্দিরে ঢুকে হাত জোড় করে প্রার্থনা করছেন।

নিউজিল্যান্ডের অকল্যান্ডের রাধাকৃষ্ণ মন্দিরে জেসিন্ডা আর্ডার্নের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে গোটা বিশ্বের কাছে পৌঁছে গিয়েছে। তার এই ভিডিও ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় প্রশংসার ঝড় উঠেছে। উনি যখন মন্দিরে ঢোকেন সেই সময় তার কপালে তিলক পরিয়ে দিতে দেখা যায় পুরোহিতকে। হলুদ উত্তরী পরিয়ে প্রধানমন্ত্রীকে মন্দিরে স্বাগত জানানো হয়। তারপর মন্দিরে শুরু হয় শুদ্ধ সংস্কৃত উচ্চারণ। জেসিন্ডা আর্ডার্নকে দেখা যায় হাতে ফুল নিয়ে রামকৃষ্ণের কাছে কিছুক্ষণ প্রার্থনা করতে।

যেভাবে দেশ থেকে করোনার মতো মারণ ভাইরাসকে দারুন পদক্ষেপ নিয়ে দমন করেছেন তার জন্য গোটা বিশ্বে এখন জনপ্রিয় নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী। তারপর মসজিদে ঢুকে নামাজরত মুসলিমদের উপর আততায়ীর হামলার মতো ঘটনাকেও তিনি দারুনভাবে সামাল দিয়েছেন। আবার সম্প্রতি এই ভিডিও ভাইরাল হতেই তার জনপ্রিয়তা গোটা বিশ্বে ছড়িয়ে পড়েছে।

আদিত্য রাজ কউল নামে এক ব্যাক্তি এই ভিডিও টুইটারে পোস্ট করেন। তিনি জানিয়েছেন, রাম মন্দিরের ভুমিপুজো অনুষ্ঠানের ঠিক পরের দিন ৬ ই আগস্ট নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জেসিন্ডা আর্ডার্ন রামকৃষ্ণ মন্দির দর্শনে যান এবং সেখানে রামকৃষ্ণদেবের কাছে ভক্তিভরে প্রার্থনা করেন।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles