টেক নিউজনিউজ

Jio ধামাকা অফার, টানা ২৪ মাস একদম ফ্রি ভয়েস কল সহ ইন্টারনেট পরিষেবা

গতকালই নির্বাচনের দিনক্ষণ ঘোষণা করেছে নির্বাচন কমিশন।আর একেবারেই দেরি নেই ২১- র নির্বাচনের। চলতি বছরের বিধানসভা নির্বাচন যে হাড্ডাহাড্ডি হবে তা বলার অপেক্ষা রাখেনা। এরই মাঝে রিলায়েন্স জিও গ্রাহকের জন্য নিয়ে আসল এক নয়া চমক।

বর্তমানে রাজনৈতিক দলগুলোর কড়া নজর নির্বাচনের দিকেই। ইতিমধ্যেই জোরকদমে রাজনৈতিক দলগুলির অন্দরে শুরু হয়ে গিয়েছে নির্বাচনের প্রস্তুতি। আটঘাট বেঁধে পথে নামছে দলগুলি। নির্বাচনের আগেই ফের নয়া চমক দিল জিও। এবার প্রকাশ্যে এল জিও ফোন ২০২১।

জিও শুধু ফোনই আনেনি সঙ্গে এনেছে একগুচ্ছ আফার। আপনি যদি ১,৯৯৯ টাকা দিয়ে জিও ফোনটি কেনেন তার সঙ্গে পেয়ে যাবেন দু’বছরের আনলিমিটেড রিচার্জ। মিলবে আকর্ষণীয় ইন্টারনেট ডেটা অফার।

যদি এই জিও ফোন কেনেন তাহলে আগামী দু’বছর থাকবেন নিশ্চিন্ত কারণ আগামী ২৪ মাস আনলিমিটেড ভয়েস কল পরিষেবা পেয়ে যাবেন। সঙ্গে প্রতি মাসে মিলবে ২ জিবি ইন্টারনেট ডেটা। এমনকি ১,৪৯৯ টাকা দিয়ে ২০২১-এর অফারে জিও ফোনটি কিনলে ১২ মাসের ভয়েস কল পরিষেবা একদম ফ্রি সঙ্গে প্রতি মাসে ২জিবি করে ডেটা। আর যদি ৭৪৯ টাকা দিয়ে রিচার্জ করলে ১২ মাসের জন্য ভয়েস কল এবং প্রতি মাসে ২জিবি করে ডেটা পরিষেবা পাচ্ছেন। ১০ কোটি গ্রাহকের কাছে পৌঁছে যেতেই জিওর এই ভাবনা।

Tags

Related Articles

Close