নিউজবিনোদন

Ranbir Kapoor as Ram: রাম রূপে রণবীর কাপুর! মদ-মাংস ছেড়ে সাত্বিক হচ্ছেন রণবীর

জুটি বাঁধতে চলেছে রণবীর কাপুর ও সাই পল্লবী! শ্যুটিং শুরু আগামী বছর

Advertisement
Advertisement

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন রণবীর কাপুর (Ranbir Kapoor as Ram)। যাকে এবার রামের চরিত্রে দেখতে পাবেন দর্শক। যদিও এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে এখনো কোনো ঘোষণা করা হয়নি। তবে শোনা যাচ্ছে নীতি তিওয়ারি পরিচালিত আসন্ন ছবিতে রামের ভূমিকায় থাকছেন রণবীর। আর রাম হয়ে উঠতে নিজেকে যোগ্য ভাবে তৈরি করতে প্রস্তুত রণবীর। এ জন্য নাকি মদ-মাংস ত্যাগ করেছেন অভিনেতা। চলুন আরো বিস্তারিত ভাবে জেনে নেওয়া যাক।

রামায়ণ অবলম্বনে নীতিশ তিওয়ারি নতুন ছবি তৈরি করতে চলেছে। সূত্র মারফত খবর, এই ছবিতে রামের ভূমিকায় থাকবে রণবীর কাপুর (Ranbir Kapoor as Ram)। যদিও অনেকে বলছেন কেজিএফ খ্যাত যশকে দেখা যেতে পারে রামের ভূমিকায়। অন্যদিকে আলিয়াকে সীতার চরিত্রে দেখা যাবে বলে শোনা যাচ্ছিল। তবে বর্তমানে খবর আসছে, দক্ষিণী স্টার সাই পল্লবীকে সীতার চরিত্রে দেখা যেতে পারে।

যাই হোক, একটি গোপন সূত্রে জানা যাচ্ছে, এই ছবির শ্যুটিং চলাকালীন মদ ও মাংস ছুঁয়েও দেখবেন না রণবীর (Ranbir Kapoor as Ram)। তবে অনেকেই ভাবতে পারেন লোক দেখানোর জন্য বা ইমেজ বাড়ানোর জন্য এমনটা করছেন। আদতে তা নয়। রামের মতো মহাপুরুষের চরিত্রের অভিনয়ের জন্যই তাঁর এই আত্মত্যাগ। রামের চরিত্রের জন্য নিজেকে শুদ্ধ ও পরিচ্ছন্ন করে তুলতে চান অভিনেতা।

প্রসঙ্গত উল্লেখ্য, আগামী বছরের ফেব্রুয়ারি মাসে এই ছবির শ্যুটিং শুরু হবে বলে জানা যাচ্ছে। ছবির প্রথম দিকে ভগবান রাম ও সীতাকে ফোকাস করে তৈরি করা হবে। আগামী আগস্ট পর্যন্ত চলবে ছবির শ্যুটিং। এদিকে আগামী ডিসেম্বরে আসতে চলেছে রণবীর কাপুরের (Ranbir Kapoor as Ram) আসন্ন ছবি ‘অ্যানিমেল’। সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত এই ছবিতে দেখা যাবে অনিল কাপুর, রশ্মিকা মন্দানা এবং ববি দেওলকেও।

Related Articles